সচিব পদে রদবদল

সচিব পদে রদবদল

ঢাকা, ১ নভেম্বর (জাস্ট নিউজ) : পেট্রোবাংলার চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) আবুল মনসুর মো. ফায়জুল্লাহকে বাণিজ্য মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। একইভাবে পল্লি উন্নয়ন ও সমবায় বিভাগের সিনিয়র সচিব এস এম গোলাম ফারুককে স্থানীয় সরকার বিভাগে এবং স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব জাফর আহমেদ খানকে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সচিব পদে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে পৃথক দু’টি আদেশে এই রদবদল করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয় সূত্রে আরো জানা গেছে, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ আবুল কাশেম জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির মহাপরিচালক (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায়) এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সত্যব্রত সাহা বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায়) হিসেবে নিয়োগ পেয়েছেন।

একইসঙ্গে জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমি এবং সরকারি কর্মচারী কল্যাণ বোর্ডে নতুন মহাপরিচালক নিয়োগ পেয়েছেন। বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক সচিব মো. আসাদুল ইসলাম স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন। জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির মহাপরিচালক (সচিব) মো. কামাল উদ্দিন তালুকদারকে পল্লি উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব নিয়োগ দেওয়া হয়েছে। সৌজন্যে: বাংলা ট্রিবিউন

(জাস্ট নিউজ/একে/২২১০ঘ.)