পুলিশের ২৫ ঊর্ধ্বতন কর্মকর্তাকে বদলি

পুলিশের ২৫ ঊর্ধ্বতন কর্মকর্তাকে বদলি

ঢাকা, ৫ এপ্রিল (জাস্ট নিউজ) : বাংলাদেশ পুলিশের ২৫ ঊর্ধ্বতন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত স্বরাষ্ট্রমন্ত্রণালয় থেকে প্রেরিত এক আদেশে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

অবিলম্বে এ আদেশ কার্যকর হবে বলে আদেশে বলা হয়। বিসিএস(পুলিশ) ক্যাডারের নিম্নবর্ণিত কর্মকর্তাদের জনস্বার্থে তাদের নামের পাশে বর্ণিত পদে বদলি ও পদায়ন করা হয়েছে।

প্রজ্ঞাপন অনুযায়ী পুলিশ সদর দফতরের অতিরিক্ত পুলিশ সুপার জেসমিন বেগমকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) এসপি পদে ঢাকায় বদলি করা হয়েছে। পুলিশ সদর দফতরের ফারুক হোসেনকে ঢাকা পুলিশের বিশেষ শাখায় (এসবি), নৌ পুলিশের মো. সায়ফুজ্জামান ফারুকীকে ঢাকার এসবিতে, মোহাম্মদ কামরুজ্জামানকে ঢাকার সিআইডিতে, ঢাকা এসবির এস এম আশরাফুজ্জামানকে একই স্থানে, গাজীপুরের মোহাম্মদ সোলাইমানকে ঢাকার এন্ট্রি টেরোরিজম ইউনিটে, ঢাকার অষ্টম আমর্ড পুলিশ ব্যাটালিয়নের মোহাম্মদ মিজানুর রহমানকে রাজশাহীর বাংলাদেশ পুলিশ একাডেমী সারদায়, পুলিশ সদর দফতরের মোহাম্মদ উল্যাকে ঢাকার সিআইডিতে, ঢাকা সিআইডির ডা. মো. এমদাদুল হককে পুলিশ অধিদপ্তরে এবং চাঁদপুরের মোহাম্মদ আশরাফুজ্জামানকে পুলিশ অধিদফতরে বদলি করা হয়েছে।

প্রজ্ঞাপনে পুলিশ সদর দফতরের নেছার উদ্দিন আহমেদ, মোহাম্মদ আয়ুব, মোহাম্মদ আবদুল আজিজ, ড. মোহাম্মদ মঞ্জুরে আলম প্রামানিক, মো. আবু হাসান, এম এম হাসানুল জাহীদ, আয়েশা সিদ্দিকা, মোহাম্মদ এহসান সাত্তার, ফেরদৌস আলী চৌধুরীকে বাংলাদেশ পুলিশের সহকারী মহাপরিদর্শক (এআইজি) পদে বদলি করা হয়েছে।

এছাড়া পুলিশ সদর দফতরের তাসমিয়াহ তাহলীলকে ঢাকার সিআইডিতে, ঢাকা পুলিশ স্টাফ কলেজের রওশন সাদিয়া আফরোজকে পুলিশ সদর দফতরে, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) জেরিন আখতারকে ঢাকার এসবিতে, শরীফ মোস্তাফিজুর রহমানকে পুলিশ সদর দফতরে, পুলিশ ব্যুরো ইনভেটিগেশনের (পিবিআই) মো. সোহেল রানাকে বাংলাদেশ পুলিশের এআইজি এবং পুলিশ সদর দফতরের মাহফুজা আক্তারকে বাংলাদেশ পুলিশের এআইজি পদে বদলি বা পদায়ন করা হয়েছে।

যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে জারি করা আদেশ অবিলম্বে কার্যকর করা হবে বলে প্রজ্ঞাপনে জানানো হয়েছে।

(জাস্ট নিউজ/একে/২১২৮ঘ.)