প্রশাসনের উচ্চপর্যায়ে রদবদল

প্রশাসনের উচ্চপর্যায়ে রদবদল

ঢাকা, ১১ এপ্রিল (জাস্ট নিউজ) : সরকার সচিব পদমর্যাদার চারজন কর্মকর্তাকে বদলি এবং অতিরিক্ত সচিব পদমর্যাদার চারজন কর্মকর্তাকে ভারপ্রাপ্ত সচিব করেছে। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে।

প্রজ্ঞাপনে জানানো হয়, বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের (বিপিসি) চেয়ারম্যান (সচিব) আবু হেনা মো. রাহমাতুল মুনিমকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব এস এম গোলাম ফারুককে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব, সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. জিল্লার রহমানকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব মো. আলমগীরকে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সচিব এবং সুরক্ষা সেবা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. মহিবুল হককে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব করা হয়েছে।

অপর এক প্রজ্ঞাপনে জানানো হয়, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. কামাল উদ্দিন তালুকদারকে জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির মহাপরিচালক (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায়), প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আকরাম আল হোসেনকে বিপিসির চেয়ারম্যান (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায়) এবং কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মোশাররফ হোসেনকে বিসিএস প্রশাসন একাডেমি রেক্টর (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায়) করা হয়েছে।

(জাস্ট নিউজ/একে/২২২৪ঘ.)