ঢাবিতে ক্যান্টিন ম্যানেজারকে জুতাপেটা ছাত্রলীগ নেতার

ঢাবিতে ক্যান্টিন ম্যানেজারকে জুতাপেটা ছাত্রলীগ নেতার

ঢাবি, ৮ আগস্ট (জাস্ট নিউজ) : দীর্ঘদিনের পাওনা টাকা ফেরত চাওয়া এবং রুমে খাবার পাঠাতে দেরি হওয়ার ঘটনাকে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিজয় একাত্তর হলের ক্যান্টিন ম্যানেজারকে জুতাপেটা করার অভিযোগ এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার বিকেলে বিজয় একাত্তর হলের ক্যান্টিনে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ক্যান্টিন ম্যানেজারের নাম জুয়েল মিয়া। অভিযুক্ত শফিক ইসলাম ফকির হলের আবাসিক শিার্থী ও পদ্মা ১০০০২ নম্বর রুমে থাকেন। তিনি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিা অনুষদ শাখা ছাত্রলীগের সদ্য বিদায়ী কমিটির দফতর সম্পাদক।

এ বিষয়ে ক্যান্টিন ম্যানেজার জুয়েল মিয়া জানান, এখন শফিকের কাছে প্রায় দুই হাজার টাকা বাকি রয়েছে। রুমে খাবার পাঠাতে একটু দেরি হওয়ায় তিনি লোক পাঠান ক্যান্টিনে। ক্যান্টিনে এসে তারা আমাকে ফোন করলে তার কাছে পাওনা টাকা চেয়েছি। টাকা চাওয়ায় ফোনেই গালাগালি করে। পরে ক্যান্টিনে এসে জুতা দিয়ে মুখে ও মাথায় মারধর করে।

এ ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস বলেন, এ বিষয়ে আমি এখনো অবহিত না। এ ঘটনায় অভিযুক্ত হলে আমরা তার বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

এই বিষয়ে হলের প্রাধ্য অধ্যাপক এ জে এম শফিউল আলম ভূঁইয়া বলেন, আমরা বিষয়টি শুনেছি। কেন তার বিরুদ্ধে তিন দিনের মধ্যে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে না এই মর্মে তাকে জবাব দিতে বলা হয়েছে।

(জাস্ট নিউজ/জেআর/১২৫৬ঘ.)