ব্যাগে রাখা ছুরি দিয়ে ক্লাসেই সহপাঠীকে হত্যা

ব্যাগে রাখা ছুরি দিয়ে ক্লাসেই সহপাঠীকে হত্যা

গাজীপুর, ৬ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : স্কুলের ব্যাগের ভেতর বইয়ের সঙ্গে ধারালো ছুরি রেখে ক্লাস করছিল অষ্টম শ্রেণির ছাত্র মনোয়ার হোসেন। বেঞ্চের সামনে ও পেছনে বসাকে কেন্দ্র করে বাকবিতণ্ডার এক পর্যায়ে সেই ছুরি দিয়েই সহপাঠী মাসুদুর রহমান মিরাজ আহমেদকে সে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

গাজীপুর মহানগরের চান্দনা এলাকার এমএ রাজ্জাক আলিম মাদ্রাসায় বুধবার সকালে এ ঘটনা ঘটে। নিহত মিরাজ স্থানীয় যোগীতলা এলাকার আমজাদ হোসেনের ছেলে।

জানা যায়, সকাল পৌনে ৯টার দিকে ক্লাসে বেঞ্চে বসা নিয়ে সহপাঠী মনোয়ার হোসেন ও মিরাজের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ সময় মনোয়ার হোসেন চোখে আঘাত পায়। পরে মনোয়ার হোসেন ক্ষিপ্ত হয়ে তার ব্যাগ থেকে ছুরি বের করে মিরাজের বুকের বাঁ পাশে আঘাত করে।

এ সময় ইমরান হোসেন নামে অপর এক সহপাঠী মনোয়ারকে সহায়তা করে। পরে অন্য সহপাঠীরা মিরাজকে ধরে সুপার রাকিবুল ইসলামের কক্ষে নিয়ে যায়। পরে তাকে পুলিশে দেওয়া হয়।

গুরুতর আহত অবস্থায় মিরাজকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস জানান, মিরাজের বুকের বাঁ পাশে ধারালো অস্ত্রের আঘাতের ক্ষত রয়েছে।
জয়দেবপুর থানার এসআই লুৎফর রহমান জানান, ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরিটি উদ্ধার করা হয়েছে। এলাকায় অভিযান চালিয়ে হত্যায় সহায়তাকারী ইমরানকেও গ্রেফতার করা হয়েছে।

(জাস্ট নিউজ/এমআই/১১২৬ঘ.)