মিরসরাইয়ে বোম্ব ডিসপোজাল টিম

মিরসরাইয়ে বোম্ব ডিসপোজাল টিম

চট্টগ্রাম, ৫ অক্টোবর (জাস্ট নিউজ) : চট্টগ্রামের মিরসরাইয়ে সন্দেহভাজন জঙ্গিদের একটি আস্তানা ঘিরে র‍্যাবের অভিযানে ব্যাপক গোলাগুলি ও বেশ কয়েকটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঢাকা থেকে আসা র‌্যাবের বোম্ব ডিসপোজাল টিম শুক্রবার সকাল ৯টার দিকে অভিযান শুরু করেছে। এ তথ্য জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭-এর ফেনী ক্যাম্প অধিনায়ক শাফায়াত জামিল ফাহিম।

এর আগে, জঙ্গি আস্তানা সন্দেহে বৃহস্পতিবার রাত ২টার দিকে র‌্যাব ওই বাড়ি ঘিরে ফেলার পর ভেতর থেকে গুলি চালানো হয়। তখন র‌্যাব দূরে সরে আসে। তারপর দীর্ঘ সময় গোলাগুলি চলে। পরে ভোরের দিকে ওই বাড়িতে বেশ কয়েকটি বিস্ফোরণ ঘটে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-এর আইন মিডিয়া উইং-এর পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান জানান, সকালে ঢাকা থেকে বোম্ব ডিসপোজাল টিম (বোমা নিষ্ক্রিয়কারী দল) এসেছে। তারা সকাল ৯টার দিকে বাড়ির ভেতরে ঢুকেছে। তারা ফিরলে সেখানে কেউ হতাহত হয়েছেন কি না বা সেখানে অস্ত্র ও বিস্ফোরক আছে কি না তা জানা যাবে।

ওই বাড়ির ভেতরে চারজনের উপস্থিতি সম্পর্কে নিশ্চিত হয়েছে র‌্যাব। তবে, তারা জীবিত না মৃত তা বোম্ব ডিসপোজাল টিম বের হলেই জানা যাবে।

(জাস্ট নিউজ/এমআই/১০৫০ঘ.)