ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

ফেনী, ৬ জানুয়ারি (জাস্ট নিউজ) : ফেনীর দাগনভূঞা উপজেলার বেকের বাজার নামক স্থানে সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত ও ২৫ জন আহত হয়েছে। শনিবার রাত সাড়ে ৭টার দিকে ফেনী-মাইজদী সড়কে বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ফেনী-নোয়াখালী সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

পুলিশ জানায়, রাত সাড়ে ৭টার দিকে লক্ষ্মীপুর থেকে চট্টগ্রামগামী শাহী পরিবহনের একটি বাসের (ঢাকা-মেট্রো-ব-১৪৫৪-৮৫) সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ছয়জন নিহত ও ২৫ জন আহত হয়েছে। পরে সদর হাসপাতালে আরেকজনের মৃত্যু হয়।

এদিকে দুর্ঘটনার পরপর পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মী এবং স্থানীয় লোকজন উদ্ধার কাজ শুরু করেন। তারা আহতদের উদ্ধার করে দাগনভূঞা হাসপাতাল ও ফেনী সদর হাসপাতালে পাঠান।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ নিহতদের মধ্যে দুজনের নাম নিশ্চিত করেছেন। তারা হচ্ছেন বাস চালক হানিফ (৩৫) ও আয়কর বিভাগের কর্মকর্তা মাহবুবুর রহমান। হানিফ চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার সিরাজুল ইসলামের ছেলে।

আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে ফেনী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) অসীম কুমার সাহা জানিয়েছেন। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

দাগনভূঞা থানার ওসি আবুল কালাম আজাদ জানান, হতাহতদের প্রায় সবাই লক্ষ্মীপুর ও চট্টগ্রামের বাসিন্দা। প্রাথমিক অবস্থায় অনেকের পরিচয় জানা সম্ভব হচ্ছে না।

সড়ক দুর্ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার ঐক্য সিং ও দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলাম ভূঞা দুর্ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজে অংশগ্রহণ করেন।

(জাস্ট নিউজ/একে/২৩৫৯ঘ.)