সাঙ্গু নদীতে ডুবে বিশ্ববিদ্যালয়-শিক্ষকসহ ২ জনের মৃত্যু

সাঙ্গু নদীতে ডুবে বিশ্ববিদ্যালয়-শিক্ষকসহ ২ জনের মৃত্যু

বান্দরবান, ২৪ মার্চ (জাস্ট নিউজ) : বান্দরবানের রুমা উপজেলায় সাঙ্গু নদে ডুবে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষকসহ দুই যুবকের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ২টার দিকে উপজেলা সদর বাজার এলাকার বড়ুয়াপাড়া ঘাটে এই দুর্ঘটনা ঘটে।

মৃত দুই যুবক হলেন- ঢাকার ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রভাষক শান্তনু সরকার (২৮) ও তার বন্ধু জুনায়েদ এহসান (২৬)। শান্তুনু ঢাকার মহাখালী এলাকায় থাকতেন, তার বাবার নাম শিপন সরকার। জুনায়েদের বাবার নাম তারিকুল এহসান। তাদের বাড়ি ঢাকার যাত্রাবাড়ীতে।

স্থানীয় বাসিন্দা ও প্রশাসন সূত্রে জানা যায়, শান্তনু সরকার ও তার বন্ধুসহ চারজনের একটি দল গত বৃহস্পতিবার রুমার বগালেক ও কেওক্রাডংয়ে ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে শনিবার সকালে রুমা উপজেলা সদরে আসেন। তারা বিকাল ৩টায় বান্দরবানের দিকে যাওয়ার জন্য গাড়ি টিকিট করে সাঙ্গু নদে গোসল করতে নামেন। কিছুক্ষণের মধ্যে তারা পানিতে ডুবে যান।

রুমা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) বামংপ্রু মারমা গণমাধ্যমকে বলেন, স্থানীয় লোকজন ও অন্য পর্যটকেরা দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। ততক্ষণে তাদের মৃত্যু হয়।

রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামসুল আলম গণমাধ্যমকে বলেন, মৃত শান্তনু সরকার ও জুনায়েদ এহসানের সঙ্গে আত্মীয় সম্পর্কের দুই নারী ছিলেন। তারা নিরাপদে আছেন। কিন্তু মানসিকভাবে খুবই বিপর্যস্ত হওয়ায় তাদের কাছ থেকে বিস্তারিত জানা যাচ্ছে না। ওই দুই বন্ধু যেখানে ডুবেছেন, সেখানে পানি খুব বেশি নয়। সাঁতার না জানার কারণে সম্ভবত তারা ডুবে যান।

(জাস্ট নিউজ/একে/১৯৩৯ঘ.)