শাহ আমানতে বিমানের শিডিউল বিপর্যয়, যাত্রীদের বিক্ষোভ

শাহ আমানতে বিমানের শিডিউল বিপর্যয়, যাত্রীদের বিক্ষোভ

চট্টগ্রাম, ২৭ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ বিমানের মাসকাটগামী যাত্রীরা বিক্ষোভ করেছেন। কয়েকবার ফ্লাইট রি-শিডিউল করা এবং আট ঘণ্টা অপেক্ষার পরও হোটেল না দেয়ায় বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে। পরে বিমানবন্দর কর্তৃপক্ষ ও বাংলাদেশ বিমানের কর্মকর্তাদের আশ্বাসে শান্ত হন যাত্রীরা।

একজন যাত্রী গণমাধ্যমকে বলেন, সন্ধ্যা থেকে বিমানবন্দরে আটকা পড়েছি। নিয়ম হচ্ছে আট ঘণ্টা অপেক্ষা করলে হোটেল সুবিধা দেবে। কর্তৃপক্ষের গাফিলতির কারণে নিজেরা যেমন কষ্ট পাচ্ছি তেমনি বাইরে যারা বিদায় জানাতে এসেছিল তারাও কষ্ট পাচ্ছেন।

বিষয়টি স্বীকার করে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক সারওয়ার-ই-জাহান গণমাধ্যমকে বলেন, মাসকাটগামী বিমানের ফ্লাইট ছিল রাত ১০টায়। এরপর ভোর পাঁচটায় রি-শিডিউল করা হয়। সর্বশেষ সন্ধ্যা ৭টায় রি-শিডিউল করা হলে যাত্রীদের মধ্যে একটু উত্তেজনা দেখা দেয়।

এরপর আমরা বিমানের কর্মকর্তাদের সঙ্গে আলাপ করে যাত্রীদের শান্ত করার চেষ্টা করি। সর্বশেষ বিমানের কর্মকর্তারা যত দ্রুত সম্ভব ঢাকা থেকে অন্য বিমানে যাত্রীদের গন্তব্যে পৌঁছানোর আশ্বাস দিলে যাত্রীরা শান্ত হন। যোগ করেন সারওয়ার-ই-জাহান।

বিমানের শিডিউল বিপর্যয়ের সঙ্গে শাহ আমানতে ইউএস বাংলার ফ্লাইটের জরুরি অবতরণের সম্পর্ক নেই জানিয়ে তিনি বলেন, বিকেল ৫টা ৪০ মিনিটে রানওয়ে খুলে দেওয়া হয়েছিল।

(জাস্ট নিউজ/এমআই/১২০০ঘ.)