মানসিকভাবে ভেঙে পড়েছেন সেলেনা

মানসিকভাবে ভেঙে পড়েছেন সেলেনা

ঢাকা, ১৪ অক্টোবর (জাস্ট নিউজ) : সংগীতশিল্পী সেলেনা গোমেজ। মন ভালো নেই তার। গত কয়েক সপ্তাহের ব্যবধানে দু`বার হাসপাতালে গেছেন তিনি। আর এ কারণে তিনি মানসিকভাবেও ভেঙে পড়েছেন। অল্পদিনের মধ্যেই মনোরোগ চিকিৎসকের কাছে যাবেন এই তারকা।

এদিকে, গত বছরের মে মাসে সেলেনার শরীরে কিডনি প্রতিস্থাপন করা হয়। বেশ কিছুদিন সেলেনা তার অস্ত্রোপচারের ব্যাপারটি গোপন রেখেছিলেন। তবে গত সেপ্টেম্বরে তিনি ঘোষণা দেন যে লুপাস রোগে আক্রান্ত হওয়ায় তার কিডনি প্রতিস্থাপন করতে হয়েছে। বান্ধবী অভিনেত্রী ফ্রান্সিয়া রেইসা তাকে একটি কিডনি দান করেছেন।

এদিকে হাসপাতালের চিকিৎসায় সেলেনার রক্তের শ্বেতকণিকা কম ধরা পড়েছে। কিডনি প্রতিস্থাপন করা রোগীর এই পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়। এ কারণে কয়েক সপ্তাহ ধরেই মানসিকভাবে সেলেনা বেশ বিপর্যস্ত ছিলেন। দুবার হাসপাতালে যাওয়ায় তিনি বেশ আতঙ্কগ্রস্তও হয়ে পড়েন।

সেলেনার কাছের একজন লোক বলছেন, সেলেনা বুঝতে পেরেছেন যে তার এই মানসিক বিপর্যস্ততার জন্য পরিবারের লোকজনের সাহায্য দরকার। পরিবারের লোকজনও তার পাশে দাঁড়িয়েছেন, তাকে সাহায্য করছেন। এখন আগের চেয়ে সেলেনার অবস্থা ভালো এবং মানসিক চিকিৎসার জন্য শিগগিরই পুনর্বাসনকেন্দ্রে ভর্তি হবেন।

তার এই মানসিকভাবে ভেঙে পড়ার বিষয়টি নজরে আসে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সাময়িক বিরতি নেওয়ার ঘোষণা দেওয়ার পর। তবে সেলেনার মানসিক রোগ এবারেই প্রথম ধরা পড়েনি। এর আগেও তিনি অবসাদ, বিষণ্নতা ও দুশ্চিন্তার কারণে গান থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন।

অনেকে ধারণা করছেন, সম্প্রতি সাবেক প্রেমিক জাস্টিন বিবারের সঙ্গে হেইলি বল্ডউইনের বিয়েও তার মানসিক যন্ত্রণার একটি কারণ হতে পারে।

(জাস্ট নিউজ/এমজে/১৩৩০ঘ.)