নতুন ছবিতে জুটি বাঁধলেন ইমন-আইরিন

নতুন ছবিতে জুটি বাঁধলেন ইমন-আইরিন

ঢাকা, ১৪ অক্টোবর (জাস্ট নিউজ) : চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা আইরিন এ প্রজন্মের নায়ক-নায়িকা। আলাদাভাবে দুজনেই ফিল্ম ক্যারিয়ার উজ্জ্বল করেছেন নানামাত্রিক ছবি ও চরিত্রে অভিনয় করে। তবে একসঙ্গে জুটি বাঁধেননি। রুপালি পর্দায় দর্শকরা এবার ইমন-আইরিন জুটির রসায়ন দেখতে পাবেন। এবারই প্রথমবার জুটি বেঁধে একটি ছবিতে কাজ করছেন এই তারকাদ্বয়। ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড প্রযোজিত এই ছবিটি পরিচালনা করছেন অসংখ্য ব্যবসা সফল ছবির সৃষ্টা দেলোয়ার জাহান ঝন্টু। ছবির নাম ‘আকাশ মহল’।

রবিবার থেকে এফডিসির একটি শুটিং ফ্লোরে ‘আকাশ মহল’ ছবির শুটিং শুরু হয়েছে।

প্রথমদিনের শুটিংয়ে অংশ নিয়েছেন ইমন-আইরিন দুজনেই। শুটিং সেটে ইমন চ্যানেল আই অনলাইনকে জানান, ছবিতে তিনি কাঠুরিয়া’র চরিত্রে অভিনয় করছেন।

‘লাল টিপ’ ছবির এই নায়ক বলেন, কাঠুরিয়া চরিত্রে আমি এবারই প্রথম অভিনয় করছি। নতুন চরিত্র, নতুন আয়োজন, গল্পের ফ্যান্টাসি সবমিলিয়ে দারুণ কিছু হতে যাচ্ছে। তাছাড়া ইমপ্রেস টেলিফিল্মের ছবিতে অনেকদিন পর কাজ করছি। আমার ফিল্ম ক্যারিয়ার শুরু ইমপ্রেসের মাধ্যমে, দারুচিনি দ্বীপ ছবি দিয়ে।

প্রায় ৮ বছর আগে ইমন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর নির্দেশনায় ‘সবাই তো ভালোবাসা চায়’ ছবিতে কাজ করেছিলেন। ওই ছবিতে ইমনের নায়িকা ছিলেন পূর্ণিমা।

সে বিষয়ে ইমন বলেন, অনেকদিন পর আবার তার (দেলোয়ার জাহান ঝন্টু) সঙ্গে কাজ করছি। তার নির্দেশনায় আগের ছবিটা খুব ভালো ছিল। আমার বিশ্বাস ‘আকাশ মহল’ ছবিটাও ভালো হবে।

চিত্রনায়িকা আইরিন ‘আকাশ মহল’ ছবিতে বীণা চরিত্রে অভিনয় করছেন। চ্যানেল আই অনলাইনকে তিনি বলেন, আমি কাঠুরিয়ার মেয়ের চরিত্রে অভিনয় করছি। যে অপশক্তির বিরুদ্ধে লড়াই করে। ছবিটা ফোক ফ্যান্টাসিতে ভরপুর।

আইরিন আরও বলেন, ইমপ্রেস টেলিফিল্ম এবং দেলোয়ার জাহান ঝন্টু দুটি নামই আমাদের ফিল্মে স্বনামধন্য। এবারই প্রথম তাদের সঙ্গে কাজের সুযোগ পেয়েছি। মনে হচ্ছে, ‘আকাশ মহল’ ছবিটা দর্শকদের উপভোগ করার মতো অনেক কিছুই থাকবে।

ইমন-আইরিন ছাড়াও ‘আকাশ মহল’ ছবিতে অভিনয় করছেন ড্যানি সিডাক। এফডিসিতে টানা শুটিং শেষে এরপর গাজীপুর ও কক্সবাজারে চলবে শুটিং। নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর সঙ্গে আলাপ করে এমনটা জানা যায়। নির্মাতার ইচ্ছে, চলতি বছরের শেষে তিনি ছবিটি দর্শকদের কাছে পৌঁছে দিতে চান।

(জাস্ট নিউজ/এমজে/১৮২৫ঘ.)