‘দেবী’ দেখে মুগ্ধ শাবনূর

‘দেবী’ দেখে মুগ্ধ শাবনূর

ঢাকা, ২৩ অক্টোবর (জাস্ট নিউজ) : অনম বিশ্বাস পরিচালিত প্রথম ছবি ‘দেবী’। মুক্তি পেয়েছে গত শুক্রবার। মুক্তির পর দর্শক সাদরে গ্রহণ করেছেন নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের জনপ্রিয় মিসির আলী সিরিজের সৃষ্টি ‘দেবী’কে। এই ছবির গেট টুয়েদার শো’-এর আয়োজন করা হয়েছিলো সোমবার। যমুনা ব্লক বাস্টার সিনেমাসে।

সেখানে দেবী দেখতে অসুস্থ শরীর নিয়েও ছুটে আসেন রুপালী পর্দার সফল নায়িকা শাবনূর। তিনি ‘দেবী’ দেখে মুগ্ধ হন। জানান তার অভিজ্ঞতা।

শাবনূর বলেন, দেবী দেখে আমি মুগ্ধ হয়েছি। খুবই ভালো লেগেছে। বইয়ের পাতা থেকে এত চমৎকারভাবে ফুটিয়ে তোলা হয়েছে দেবীকে, আমি শুধু মুগ্ধ হয়ে দেখেছি।

সরকারি অনুদান ও জয়া আহসানের প্রযোজনায় নির্মিত দেবী। পাশাপাশি ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে (রানু) অভিনয় করেছেন জয়া আহসান। শাবনূর প্রশংসা করেন জয়া আহসানের। বলেন, হুমায়ূন স্যারের এমন কালজয়ী সাহিত্যকর্মকে চলচ্চিত্র বানানোর সাহস করে অর্থ লগ্নি করেছেন জয়া আহসান। এজন্য তাকে ধন্যবাদ জানাই।

২০০৬ সালে হুমায়ূন আহমেদের ‘জনম জনম’ উপন্যাস অবলম্বনে আবু সাইয়ীদের নির্মাণে ‘নিরন্তর’ ছবিতে অভিনয় করেছিলেন চিত্রনায়িকা শাবনূর। এই নায়িকা মনে করেন, হুমায়ূন আহমেদের মতো বিখ্যাত একজন কথা সাহিত্যিকের গল্পে কাজ করতে পারা তার ক্যারিয়ারে অন্যতম পাওয়া। দেবীও জয়া আহসানের ক্যারিয়ারে মাইলস্টোন হয়ে থাকবে।

(জাস্ট নিউজ/এমজে/১৭১৫ঘ.)