বিয়ের পর এই বাড়িতে থাকবেন প্রিয়াঙ্কা-নিক!

বিয়ের পর এই বাড়িতে থাকবেন প্রিয়াঙ্কা-নিক!

ঢাকা, ২৪ অক্টোবর (জাস্ট নিউজ) : অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত আগস্টে বাগদান সম্পন্ন করেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। শোনা যাচ্ছে, খুব শিগগির বিয়ে করবেন তারা।

এদিকে প্রিয়াঙ্কার জন্য যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন নিক। এ অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দেয়ার আগে বাড়িটি কিনেছেন এই মার্কিন গায়ক। পশ্চিমা একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

শোনা যাচ্ছে, বিয়ের পর এই বাড়িতেই থাকবেন এ জুটি। বেভারলি হিলসের কাছাকাছি বাড়িটি ৪ হাজার ১২৯ স্কয়ার ফুট জায়গাজুড়ে অবস্থিত। এর মূল্য ৬.৫ মিলিয়ন মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫৬ কোটি টাকা। এতে পাঁচটি শোবার ঘর, সুইমিং পুলসহ আধুনিক অনেক সুযোগ-সুবিধা রয়েছে।

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। কয়েক মাস আগে তাদের একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। অবশেষে গুঞ্জন সত্যি করে গাঁটছড়া বাঁধতে চলেছেন তারা।

গুঞ্জন উঠেছে, আগামী জানুয়ারিতে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন প্রিয়াঙ্কা-নিক। যোধপুরের উমাইদ ভবন প্রাসাদে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এ সময় বন্ধু ও নিকট আত্মীয়রা উপস্থিত থাকবেন। এর আগে চলতি মাসে নিউ ইয়র্কে ব্রাইডাল শাওয়ার সারবেন প্রিয়াঙ্কা।


(জাস্ট নিউজ/এমজে/১৮২৫ঘ.)