‘দিলীপ কুমার ভালো আছেন’

‘দিলীপ কুমার ভালো আছেন’

ঢাকা, ৩১ অক্টোবর (জাস্ট নিউজ) : ভারতের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার ভালো আছেন বলে জানিয়েছেন তার পারিবারিক ঘনিষ্ঠ বন্ধু ফয়সাল ফারুকী। সম্প্রতি এই তারকার শারীরিক অবস্থা খারাপের গুঞ্জন ছড়ানোর পর এমন তথ্য জানান তিনি।

বর্তমানে দিলীপ কুমার খাবার, ঔষধ ও পানি মুখ দিয়েই গ্রহণ করতে পারছেন।

দিলীপ কুমারের টুইটার অ্যাকাউন্টে ফারুকী লেখেন, যারা দিলীপ কুমারকে ভালোবাসেন ও তার কাজ পছন্দ করেন সকলকে নিশ্চিত করেছি তিনি ভালো আছেন। আতঙ্কিত হওয়ার কোন প্রয়োজন নেই। তাকে নিয়ে কিছু ভুল সংবাদ ছড়িয়েছে। যার ফলে তার লাখ লাখ ভক্তদের মনে উদ্বেগ সৃষ্টি হয়েছে।

এর আগে চলতি মাসে দিলীপ কুমার গুরুত্ব অসুস্থ হয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনি দীর্ঘদিন ধরে নিউমোনিয়া আক্রান্ত। বর্তমানে তার চিকিৎসা চলছে।

১৬৪৪ সালে ‘জোয়ার ভাটা’ সিনেমার মধ্য দিয়ে দিলীপ কুমারের বলিউডে অভিষেক ঘটে। পাঁচ দশকের বেশি সময় ধরে তিনি ৫০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। উপহার দিয়েছেন ‘দেবদাস’, ‘নয়া দৌড়’ ও ‘মুঘল-ই-আজম’র মতো কালজয়ী সিনেমা।

১৯৯৮ সালে ‘কিলা’ সিনেমার মধ্য দিয়ে শেষবার দিলীপ কুমার পর্দায় আসেন। কাজের স্বীকৃতিস্বরূপ তিনি ১৯৯৪ সালে দাদাসাহেব ফালকে পুরস্কার, ২০১৫ সালে পদ্ম ভূষণ পুরস্কার পেয়েছেন।

(জাস্ট নিউজ/এমজে/১৩০৫ঘ.)