জন্মদিনে মুক্তি পেল ঋতুপর্ণার ‘আহা রে’র ফার্স্ট লুক

জন্মদিনে মুক্তি পেল ঋতুপর্ণার ‘আহা রে’র ফার্স্ট লুক

ঢাকা, ৭ নভেম্বর (জাস্ট নিউজ) : কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের জন্মদিন আজ। প্রতিটা জন্মদিনই স্পেশ্যাল। তবে এ বছর একটু বেশিই স্পেশ্যাল ঋতুপর্ণার কাছে। কারণ আজই মুক্তি পেল তার আসন্ন ছবি ‘আহা রে’র ফার্স্ট লুক।

‘আহা রে’র পরিচালনার দায়িত্বে রয়েছেন রঞ্জন ঘোষ। তিনি বললেন, ‘ঋতুদিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আজ যে ফার্স্ট লুক রিলিজ হল, এটা ঋতুদি খুব একটা জানত না। ফলে এটা আমাদের তরফে একটা উপহার বলতে পারেন।’

‘আহা রে’র বিষয় কী? রঞ্জন জানালেন, আহার থেকে আহা রে। আবার আহা রে বলতে ইমোশনও বোঝায়। ঢাকার এক মুসলিম বাঙালি শেফ এবং কলকাতার এক বাঙালি হিন্দু হোম কুকের দেখা হওয়া নিয়ে এগিয়েছে এই ছবির গল্প।

পরিচালকের কথায়, ‘এই দু’জনই খেতে এবং রান্না করতে ভালবাসে। খাবার এবং রান্নার মধ্যে যে শিল্প আছে তার প্রতি এরা দু’জনেই কমিটেড। এটা প্রেমের গল্প তো বটেই, সঙ্গে স্ট্রাগল, রেসপন্সিবিলিটির কথাও বলা হচ্ছে। আসলে আমাদের প্রত্যেকের ধর্মের পরিচয়গুলো কতটা ব্যাকসিটে থাকা উটিত, এগুলো যে একেবারেই ম্যাটার করা উচিত নয়, সে নিয়েই গল্প।’

ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন আরফিন শুভ। সব কিছু ঠিক থাকলে ঋতুপর্ণা সেনগুপ্ত প্রযোজিত এই ছবি আগামী বছরের শুরুতে মুক্তি পাবে। নভেম্বর আলোর মুখ দেখবে 'অনুপ্রবেশ'। বৈজ্ঞানিক কল্পকাহিনী, জাদুবাস্তবতা ও দর্শনের মিশেলে তৈরি সিনেমাটির পরিচালক তাপস কুমার দত্ত।

(জাস্ট নিউজেএমজে/১২৪০ঘ.)