১৪ বছর পর অভিনয়ে ফিরছেন অপি করিম

১৪ বছর পর অভিনয়ে ফিরছেন অপি করিম

ঢাকা, ১৪ নভেম্বর (জাস্ট নিউজ) : টেলিভিশন নাটকে অপি করিমের অভিনয় প্রশংসিত হয়েছে। পরবর্তীতে মঞ্চ নাটকে অভিনয় করেও দর্শকের মন জয় করেছেন এই অভিনেত্রী। সাবলীল অভিনয় নৈপুণ্যে মুগ্ধ করেছেন দর্শকদের।

এখন টেলিভিশন নাটকে নিয়মিত অভিনয় না করলেও মঞ্চনাটকে অভিনয় করছেন অপি করিম। কিছুদিন আগেই নাট্যম রেপার্টরির হয়ে ‘ডিয়ার লায়ার’ নাটকে মঞ্চে অভিনয় করতে দেখা যায় তাকে।

এদিকে এক যুগেরও বেশি সময় পর সিনেমায় অভিনয় করছেন এই অভিনেত্রী। ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ব্যাচেলর’ সিনেমায় অভিনয় করেছিলেন অপি করিম। এরপর আর বড় পর্দায় পাওয়া যায়নি তাকে।

এবার ‘ডেব্রি অব ডিজায়ার’ নামের নতুন একটি সিনেমায় অভিনয় করছেন এই তারকা। দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে সিনেমাটি। এর শুটিং করতে অপি করিম এখন কলকাতায় রয়েছেন।

কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের দুই ছোটগল্প ‘বিষাক্ত প্রেম’ ও ‘সুবালা’ অবলম্বনে সাজানো হয়েছে সিনেমাটির চিত্রনাট্য। পরিচালনা করছেন কলকাতার নির্মাতা ইন্দ্রনীল রায় চৌধুরী এবং বাংলাদেশের নির্মাতা জসীম আহমেদ। প্রাথমিকভাবে সিনেমাটির বাংলা নাম রাখা হয়েছে ‘মায়ার জঞ্জাল’। তবে নাম পরিবর্তন করা হতে পারে।

সিনেমাটিতে অপি করিম অভিনয় করছেন সোমা নামের একটি চরিত্রে। মেয়েটি কলকাতার এবং বিবাহিতা। স্বামী আর একমাত্র সন্তানকে নিয়ে তার সংসার। অপির স্বামীর চরিত্রে অভিনয় করছেন কলকাতার একজন জনপ্রিয় অভিনেতা। সিনেমাটির অভিনয় শিল্পীদের নাম ও অন্যান্য বিষয়ে শিগগিরই আনুষ্ঠানিকভাবে জানানো হবে। কলকাতার পর ঢাকায়ও কিছু অংশের শুটিং হবে এই সিনেমার।

(জাস্ট নিউজ/এমজে/১৩২৫ঘ.)