আবারও মা হতে যাচ্ছেন কারিনা?

আবারও মা হতে যাচ্ছেন কারিনা?

ঢাকা, ১৭ নভেম্বর (জাস্ট নিউজ) : বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা কারিনা কাপুর আবারও মা হতে যাচ্ছেন বলে খবর শোনা যাচ্ছে। ভারতীয় বেশ কিছু গণমাধ্যমে কারিনার মা হতে যাওয়ার গুঞ্জনের খবর প্রকাশ করেছে।

কারিনা ও সাইফ দম্পতির প্রথম সন্তান তৈমুরের জন্মের আগে থেকে মিডিয়া সরব ছিল। এখনও শিশু তৈমুরকে নিয়ে মিডিয়ার আগ্রহের কোনও কমতি নেই।

এরইমধ্যে শোনা যাচ্ছে কারিনা আবারও মা হতে চলেছেন। কারিনার গর্ভবতী অবস্থার কিছু ছবি ভাইরাল হয়েছে। সেইসঙ্গে লেখা হয়েছে, কারিনা দ্বিতীয়বার মা হতে চলেছেন। স্বভাবতই এই ছবি ঘিরে ফেটে পড়েছে জনতার কৌতূহল। শুরু হয়েছে নানা আলোচনা।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, কারিনা ও সাইফ আলী খানের শিশুপুত্র তৈমুরকে ঘিরে যে বিপুল উন্মাদনা দেখিয়ে থাকে মিডিয়া, তাতে এই ছবি আরও খানিকটা ইন্ধন প্রদান করেছে। তার মধ্যে এটাও খবর, এক সাক্ষাৎকারে কারিনা জানিয়েছিলেন যে, দ্বিতীয়বার মা হতে তার আপত্তি নেই। তবে তৈমুরের সঙ্গে সেই সন্তানের অন্তত দু’বছর ব্যবধান থাকা দরকার।

এদিকে তৈমুরের জন্মের পরে দু’বছর কেটে গেছে। তাই ভক্তদের একাংশ মনে করতে শুরু করেছেন, কারিনার কথা অনুযায়ী নতুন করে সন্তান নেওয়ার সময় হয়েছে। খবরে এও বলা হয়, খোঁজ নিয়ে জানা গেছে, কারিনার এই ছবিগুলো ‘নকল’ নয়! তবে তা ২০১৬ সালের। অর্থাৎ কিনা তৈমুরের জন্মের আগের।

(জাস্ট নিউজ/এমজে/১৭১০ঘ.)