জমকালো আয়োজনে ‘দহন’র ট্রেলার প্রকাশ

জমকালো আয়োজনে ‘দহন’র ট্রেলার প্রকাশ

ঢাকা, ২৩ নভেম্বর (জাস্ট নিউজ) : বিএফডিসি সেজেছে আজ অন্য রকম সাজে। গেট থেকে শুরু করে একেবারে ঝর্ণা স্পট পর্যন্ত সাজানো হয়েছে আলো ঝলমল বাতি দিয়ে। এমন জমকালো আয়োজন সচরাচর দেখা যায় না। একটু ভেতরে ঢোকার পরই দেখা যায় অসংখ্যা মানুষের আনাগোনা। সাজানো মঞ্চে চলছে নানা আয়োজন।

মূলত গত কাল বৃহস্পতিবার ছিল ‘দহন’ সিনেমার ট্রেলার প্রকাশ অনুষ্ঠান। সে জন্যই এফডিসিকে রঙিন সাজে সাজানো হয়েছে। এর আয়োজনে ছিলেন প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া।

‘দহন’ সিনেমাটি পারিচালনা করেছেন তরুণ নির্মাতা রায়হান রাফি। অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। মাদককে উপজিব্য করে চলচ্চিত্রটি তৈরি করা হয়েছে।

চলচ্চিত্রটির নায়ক সিয়াম বলেন, ‘এই ‘দহন’ সিনেমায় আমি টাকার জন্য অভিনয় করিনি। এই ছবি আমি দেশের জন্য দেশের মানুষের জন্য করেছি। আশা করি সবাই মুগ্ধ হবে। এতে আপনাদের গল্পই বলা হয়েছে।’

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘‘দহন’ সিনেমাটি আমি দু’বার দেখেছি। ছবিটি দেখার পর আমি সারারাত ঘুমাতে পারিনি। আমার বিশ্বাস এই সিনেমা আপনাকে কাঁদাবে এবং ভাবাবে। এই সিনেমা করতে গিয়ে পুলিশসহ অনেকে সহযোগিতা করেছেন। এ জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ। ’

`দহন` সিনেমায় সিয়াম-পূজা ছাড়াও আরও অভিনয় করেছেন জাকিয়া বারি মম। আগামী ৩০ নভেম্বর সারা দেশে সিনেমাটি মুক্তি পাবে।

ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ওমর সানি, ডিএ তায়েব, নাদের চৌধুরী, অমিত হাসান, বাপ্পারাজ, শিমুল খান, সিয়াম আহমেদ, পূজা চেরি, আহমেদ হুমায়ুন, ইমন সাহা প্রমুখ।

(জাস্ট নিউজ/এমজে/১২২০ঘ.)