বিয়ে করলেন পাওলি দাম

বিয়ে করলেন পাওলি দাম

নয়াদিল্লি, ৪ ডিসেম্বর (জাস্ট নিউজ) : দীর্ঘদিন মন দেয়া-নেয়া শেষে প্রেমিক অর্জুন দেবকে বিয়ে করেছেন ভারত ও বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম।

সোমবার সকাল ১০টার দিকে প্রেমিকজুটি সাতপাকে বাঁধা পড়েন। কলকাতার লেক গার্ডেনে পাওলির বাসভবনে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে।

সন্ধ্যায় কলকাতার তাজ বেঙ্গল হোটেলে আয়োজন করা হয়েছে পাওলির বিয়ের অনুষ্ঠানের। এর আগে শনিবার পাওলির বাসায় অনুষ্ঠিত হয় তার মেহেদি অনুষ্ঠান।

অবশ্য প্রেমিকের বাড়িতেই বিয়ের সব আনুষ্ঠানিকতা সারার কথা ছিল।কিন্তু পাওলির আত্মীয়স্বজন ও পরিচিতদের সেখানে যেতে সমস্যা দেখা দেয়ায় শেষ পর্যন্ত কলকাতাতেই সম্পন্ন হল বিয়ের আয়োজন।

বিয়ের পর ৬ ডিসেম্বর স্বামীর সঙ্গে পাওলি যাচ্ছেন শ্বশুরবাড়ি। ৮ ডিসেম্বর অর্জুনদের বাসায় ঘরোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। আর ১০ ডিসেম্বর গোয়াহাটিতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে।

পাওলি দামের বর গোয়াহাটির ছেলে। বালীগঞ্জে অর্জুনদের বাড়ি রয়েছে। বিয়ের পর পাওলি আর অর্জুন সেখানেই থাকবেন। অর্জুনের সঙ্গে তার প্রথম দেখা হয় ইতালিতে। এর পর ধীরে ধীরে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকে প্রেম। দীর্ঘ প্রেমের পর আজ তারা বিয়ের সনাতন রীতিতে চার হাত এক করলেন।

(জাস্ট নিউজ/ওটি/১৫১০ঘ.)