বিয়ের বাড়ির নাচ কি কেড়ে নিল শ্রীদেবীর জীবন? দেখুন সেই ভিডিও

বিয়ের বাড়ির নাচ কি কেড়ে নিল শ্রীদেবীর জীবন? দেখুন সেই ভিডিও

ঢাকা, ২৫ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : শোকস্তব্ধ ভারত। কিছুতেই খবরটি বিশ্বাস করতে চাইছিলেন না কেউ। সার্ডেন কার্ডিয়াক অ্যারেস্ট- হ্যাঁ, শ্রীদেবীর মৃত্যুর জন্য এটাকেই কারণ বলা হচ্ছে। কিন্তু কেন এই আচমকা কার্ডিয়াক অ্য়ারেস্ট? এর কারণ কেউই ঠিক করে বলতে পারছেন না। তারপরে শ্রীদেবীর হৃদরোগ সম্পর্কিত কোনো পুরনো মেডিক্যাল রেকর্ডও নেই।

আচমকা হৃদরোগে আক্রান্ত কেন শ্রীদেবী, চাঞ্চল্যকর তথ্য এই পরিস্থিতিতে একটা সম্ভাবনা মাথা চাড়া দিয়ে উঠেছে। মৃত্যুর এই সম্ভাব্য কারণ সামনে এসেছে একটি ভিডিও-র জন্য। এই ভিডিওটি দুবাইয়ে বিয়ে বাড়ির অনুষ্ঠানের। এই বিয়ে বাড়িতে যোগ দিতে দুবাই গিয়েছিলেন শ্রীদেবী। ভিডিওটি শনিবার রাতের। বিয়ের রিসেপশনে পঞ্জাবী গানের সঙ্গে নাচ করেছিলেন শ্রীদেবী।

জানা গিয়েছে, এই নাচের অনুষ্ঠানের পরই শ্রীদেবী স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি-কে সঙ্গে করে হোটেলে ফেরেন। প্রায় ঘণ্টাখানেক নাচের অনুষ্ঠানে অংশ নিয়ে যথেষ্টই ক্লান্ত ছিলেন শ্রী। পরিবার সূত্রে খবর তিনি ঘেমেও ছিলেন। তবে, শরীরে কোনো অস্বস্তি নিয়ে কোনো অভিযোগ করেননি।

হোটেলে ফিরে বাথরুমে যান শ্রীদেবী। আর সেখানেই তিনি অসুস্থ হয়ে বাথরুমের মেঝেতে পড়ে যান। পরে বাথরুমের দরজা ভেঙে তাকে বাইরে বের করা হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় শ্রীদেবীর।

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন সার্ডেন কার্ডিয়াক অ্যারেস্টে মৃত্যু হয়েছে বলিউড অভিনেত্রীর। চিকিৎসক মহলের অবশ্য দাবি, সামান্য নাচা-নাচিতে হৃদরোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা কম। যদি হৃদযন্ত্রে আগে থেকে কোনো সমস্যা না থাকে তাহলে নাচের জন্য কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ার সম্ভাবনা কম।

তবে, রোগী ডায়াবেটিস বা হাইপার টেনশনে আক্রান্ত থাকলে এমন সার্ডেন কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ার সম্ভাবনা থাকে। বনি কাপুরের পরিবারের দাবি, শ্রীদেবীর এমন কোনো শারীরিক সমস্যা ছিল না।

(জাস্ট নিউজ/ডেস্ক/জেআর/০১৩৮ঘ.)