শাকিব-মিশার দ্বন্দ্বের অবসান, ক্যাপ্টেন খান ছবির শুটিং শুরু

শাকিব-মিশার দ্বন্দ্বের অবসান, ক্যাপ্টেন খান ছবির শুটিং শুরু

ঢাকা, ২২ মার্চ (জাস্ট নিউজ) : এফডিসিতে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে শাকিব খান ও শবনম বুবলী অভিনীত নতুন সিনেমা ‘ক্যাপ্টেন খান’ শুটিং। এর আগে বুধবার ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। এফডিসিতে অনুষ্ঠিত এ মহরতে ছবির নায়ক-নায়িকা ও অন্যান্য কলাকুশলীরা হাজির ছিলেন।

ছবিটির মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় এক সঙ্গে দেখা যাবে ঢাকাই চলচ্চিত্রের দুই জনপ্রিয় অভিনেতা শাকিব-মিশা সওদাগরকে। সর্বশেষ শাকিবের ‘শুটার' ছবিতে অভিনয় করেছিলেন বর্তমান শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। এরপর যৌথপ্রযোজনার অনিয়ম ও শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে শাকিব-মিশার দ্বন্দ্ব চূড়ান্ত রুপ লাভ করে। অবশেষে সকল তিক্ততা ভুলে দুজনে আবারো একমঞ্চে দাঁড়িয়েছেন।

শাপলা মিডিয়ার প্রযোজনা ও পরিবেশনায় ‘ক্যাপ্টেন খান’ ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন।

ছবির পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, আমরা আজ থেকে শুটিং শুরু করেছি। টানা ২৫ তারিখ পর্যন্ত ছবির শুটিং করার কথা রয়েছে। আমরা এফডিসির নয় নম্বর শুটিং ফ্লোরে একটি বারের সেট নির্মাণ করেছি। এখানেই টানা শুটিং করব। আজ শুটিংয়ে অংশ নিচ্ছেন শাকিব খান, মিশা সওদাগরসহ আরো অনেকেই।

এফডিসিতে বারের সেট নির্মাণের ব্যাপারে সুমন বলেন, আমরা জানি বাংলাদেশের অনেক সুন্দর সুন্দর বার ও ডান্স ক্লাব আছে। কিন্তু সেখানে শুটিং করা যাবে না, কারণ সেগুলো শুটিংয়ের জন্য নির্মাণ করা হয়নি। শুটিং করার জন্য চাই লাইট বসানোর জায়গা, ক্যামেরা বসানোর জায়গা। ক্রেন ট্রলি দিয়ে কাজ করার মতো পরিবেশ। এখানে ক্যামেরায় সুন্দর একটা বার মনে হবে, কিন্তু বাস্তবে তো এটা বার নয়। টাকা বেশি খরচ হলেও, শুটিংয়ের প্রয়োজনে আমরা সেট বানিয়ে কাজটি করছি, যাতে ছবি দেখে দর্শকের ভালো লাগে।

(জাস্ট নিউজ/এমআই/১৩১৫ঘ.)