পাঁচদিনের জন্য ঢাকায় আসছেন ঋতুপর্ণা

পাঁচদিনের জন্য ঢাকায় আসছেন ঋতুপর্ণা

ঢাকা, ২৯ মার্চ (জাস্ট নিউজ) : এবার পাঁচদিনের জন্য ঢাকায় আসছেন টলিউডের সুপারহিট নায়িকা ঋতুপর্ণা। বাংলা নববর্ষ উপলক্ষে আগামী ১৩ই এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়ক আলমগীর পরিচালিত ছবি ‘একটি সিনেমার গল্প’। এর কেন্দ্রীয় একটি চরিত্র কবিতা’র রূপদান করেছেন ঋতুপর্ণা। চলচ্চিত্রটি মুক্তির আগেই আলমগীর একটি প্রিমিয়ার শোর আয়োজন করেছেন। এতে আমন্ত্রিত অতিথি, সাংবাদিক ও চলচ্চিত্র সংশ্লিষ্ট শিল্পীদের পাশাপাশি উপস্থিত থাকবেন ঋতুপর্ণা নিজেও। বিষয়টি মুঠোফোনে কলকাতা থেকে নিশ্চিত করেছেন এ অভিনেত্রী।

তিনি জানান, আগামী ৯ই এপ্রিল ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রের মুক্তি উপলক্ষে বিভিন্ন প্রচারণা এবং প্রিমিয়ার শোতে চলচ্চিত্রটি উপভোগ করার জন্য ঢাকায় আসবেন। শুধু তাই নয়, তার ইচ্ছা আছে ১৩ই এপ্রিল চলচ্চিত্রটি হলে হলে গিয়ে দর্শকের সঙ্গে বসে উপভোগ করার।

ঋতুপর্ণা বলেন, আমি সত্যিই খুব আশাবাদী ‘একটি সিনেমার গল্প’ নিয়ে। আমার যতদূর মনে পড়ে এর আগে ঢাকায় অভিনীত কোনো সিনেমার মুক্তির আগে প্রিমিয়ার শোতে আমি থাকতে পারিনি। এবারই প্রথম তা পারবো। তাই ছবিটি মুক্তির আগেই আমি ৯ই এপ্রিল ঢাকায় আসছি। আশা করি সবার সঙ্গে দেখা হবে। সেসঙ্গে দর্শককে বলবো-আপনারা অবশ্যই হলে গিয়ে ‘একটি সিনেমার গল্প’ উপভোগ করবেন। আশা করি ছবিটি ভালো লাগবে। ‘একটি সিনেমার গল্প’তে ঋতুপর্ণার বিপরীতে আছেন আরিফিন শুভ।

এই চলচ্চিত্রের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য করেছেন আলমগীর নিজেই। তার নিজস্ব প্রযোজনা সংস্থা ‘আইকন এন্টারটেইনমেন্ট’ চলচ্চিত্রটি প্রযোজনা করেছে। এদিকে ঋতুপর্ণা ও আরিফিন শুভ এরই মধ্যে কলকাতায় রঞ্জন ঘোষের নির্দেশনায় ‘আহারে’ চলচ্চিত্রের কাজ শেষ করেছেন।

(জাস্ট নিউজ/জেআর/১৭৩৫ঘ.)