সানীর কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন জয়

সানীর কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন জয়

ঢাকা, ১১ ডিসেম্বর (জাস্ট নিউজ) : শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় ম্যাগাজিন অনুষ্ঠান ‘সেন্স অব হিউমার’র জন্য তিনি বেশ আলোচিত এবং সমালোচিত হয়েছেন। তারকার তার এই অনুষ্ঠানে এসে বিব্রত হয়েছেন, বিরক্তও হয়েছেন।

অনেকটা ভিন্ন ধারার কথোপকথন দিয়ে তারকাদের হাঁড়ির খবর বের করে আনেন জয়। আর এ জন্য সম্প্রতি জয়ের উপর চটেছেন চিত্রনায়ক ওমর সানী। তিনি ‘পাকনামী কথাবার্তা’ বলার অভিযোগ তুলে নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন।

ফেসবুকে দেওয়া একটি স্ট্যাটাসে জয়কে ছোটভাই সম্বোধন করে ওমর সানী বলেন, ওকে মিডিয়াতে গাইড করার জন্য মৌসুমী ও গাজী সাহেবের অবদান অনেক। ইদানিং তাকে বেশি পাকনামী কথাবার্তা বলতে দেখা যাচ্ছে। সে সিনিয়র শিল্পীদের নিয়ে অতি রঞ্জিত পাকনামী কথাবার্তা বলছে যা দৃষ্টিকটু।

জয়কে প্রকাশ্যে ক্ষমা চাওয়ারও আহ্বান জানান ওমর সানী। তবে এ নিয়ে প্রথমে খুব একটা পাত্তা দেননি জয়। তিনি বলেছেন, সানী ভাই এরমধ্যে দু-বার আমার এই অনুষ্ঠানে এসেছেন। আমার অনুষ্ঠান পরিকল্পনা-সঞ্চালনার ভূয়সী প্রশংসা করেছেন। তিনি এটাও বলেছেন -ইউ আর দ্য বেস্ট (তুমি-ই সেরা)। হয়তো তিনি কারও মাধ্যমে প্রভাবিত হয়ে আমাকে কথাগুলো বলেছেন। তাই এ নিয়ে আমি খুব একটা ভাবছি না।

তবে এবার ওমর সানির কাছে প্রকাশ্যেই ক্ষমা চেয়েছেন শাহরিয়ার নাজিম জয়। সম্প্রতি লাইভে এসে তিনি বলেছেন, আমি সানি (ওমর সানি) ভাইকে অত্যন্ত শ্রদ্ধা করি। আপনি আমার খুবই প্রিয়, খুবই প্রিয় মানুষ। খুবই ভালোবাসার মানুষ। সানি ভাই আপনি যদি আমার কোনো আচরণে কষ্ট পেয়ে থাকেন তাহলে আপনি আমাকে ক্ষমা করে দেবেন। আর এই বিষয়টি নিয়ে একটি ভিডিও জয় তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন।

(জাস্ট নিউজ/ওটি/১২৫৮ঘ.)