সোনমের বিয়ের অনুষ্ঠান : কোথায় কী

সোনমের বিয়ের অনুষ্ঠান : কোথায় কী

ঢাকা, ২৪ এপ্রিল (জাস্ট নিউজ) : ২০১৮-এর শুরু থেকেই বলিউডের বাতাসে ভেসে বেড়াচ্ছিল সোনম কাপুরের বিয়ের গুঞ্জন। সে গুঞ্জনকে সত্যি করে দিয়ে দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সোনম। এরই মধ্যে বিয়ের জায়গা ঠিক করে ফেলেছে সোনম কাপুরের পরিবার। বিয়ের দিনক্ষণও প্রায় চূড়ান্ত।

ইন্ডিয়া টুডের খবরে প্রকাশ, মে মাসের ৭ ও ৮ তারিখে হতে যাচ্ছে সোনমের বিয়ের আনুষ্ঠানিকতা। সংগীত, মেহেদি ও সাত পাঁক- এই তিন ভাগে ভাগ করা হয়েছে গোটা অনুষ্ঠানকে। চলুন, এক নজরে দেখে নিই সোনমের বিয়ের আয়োজন।

সংগীত
সংগীত অনুষ্ঠানের জন্য ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে ‘লীলা’ নামে একটি পাঁচতারকা হোটেল বুক করেছে কাপুর পরিবার, যার মালিকানায় রয়েছে সোনমের কাছের বন্ধু সামুয়কতা নায়েরের পরিবার। সংগীত অনুষ্ঠানে নৃত্য পরিচালনায় থাকছেন ফারাহ খান। করণ জোহরের তত্ত্বাবধানে অনিল কাপুরের জুহুর বাংলো বাড়িতে এরই মধ্যে শুরু হয়ে গেছে নাচের মহড়া। অনিল কাপুর থেকে অর্জুন কাপুর সবাই থাকছেন নাচের মঞ্চে। মঞ্চে থাকবেন সোনম কাপুরও। সোনমের আসন্ন ছবি ‘ভিড়ে ডি ওয়েডিং’-এর টাইটেল ট্র্যাক, ‘প্রেম রতন ধন পায়ো’, ‘খুবসুরাত’, ‘ধীরে ধীরে’সহ নিজের বেশ কিছু গানে তাল মেলাবেন সোনম।

মেহেদি
মেহেদি আয়োজনকে অনেকটা পরিবারের মধ্যেই সীমাবদ্ধ রাখছে কাপুর পরিবার। বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের একটি অ্যাপার্টমেন্টে হবে মেহেদির অনুষ্ঠান। মুম্বাই মিররের একটি সূত্র জানাচ্ছে, গোটা অ্যাপার্টমেন্টটি সাত হাজার স্কয়ার ফুটের। অ্যাপার্টমেন্টটির বলরুমে হবে মেহেদির আনুষ্ঠানিকতা।

সাত পাঁক
সোনমের বিয়ের মূল আনুষ্ঠানিকতা পালন করা হবে বান্দ্রার একটি বাংলোবাড়িতে, যার মালিকানায় রয়েছেন সোনমের আপন মাসি কবিতা সিংহ। বাংলোবাড়িটি আবার শাহরুখ খানের বাড়ি ‘মান্নাত’-এর বেশ কাছেই। বাংলোবাড়ি থেকে আশপাশের দৃশ্যও বেশ মনোমুগ্ধকর। বিয়ের দিন কোনো কাজ না রাখতে আমন্ত্রিত অতিথিদের এরই মধ্যে ‘সেভ দ্য ডেট’ মেসেজ পাঠিয়েছেন সোনম। মুম্বাই মিররের সূত্র জানাচ্ছে, তাঁর বিয়েতে উপস্থিত থাকবেন বলিউডের নামীদামি তারকারা।

(জাস্ট নিউজ/এমআই/১১৫৪ঘ.)