বিয়ে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

বিয়ে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

ঢাকা, ২ মে (জাস্ট নিউজ) : সম্প্রতি তার বিয়ে নিয়ে জোড় জল্পনা শুরু হয়েছিল সাইবারবাসীদের মধ্যে। সকলের একটাই প্রশ্ন ছিল কার সঙ্গে সাত পাকে বাধা পড়লেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অবশেষে এই জাতীয় প্রশ্ন নিয়ে মুখ খুললেন দেশীগার্ল। তবে যেখান থেকে এই জল্পনার সূত্রপাত ঘটেছিল সেখানেই জল্পনার ইতি করলেন এই সুন্দরী।

হ্যাঁ, সোশ্যাল মিডিয়াতেই পিগি চপস বিয়ে রহস্যে সমাধান ঘটালেন সোমবার। ঘটনাটির সূত্রপাত ঘটেছিল তার হাতে একটি চেন দেখে। যা নিয়ে অনেকেই সন্দেহ করছিল যে ওটা মঙ্গলসূত্র। কিন্তু এদিন টুইটারে সেই চেনটির আরেকটি ছবি আপলোড করে অভিনেত্রী জানান, তার হাতের চেনটি আসলে সামান্য একটা ব্রেসলেট। সেই সঙ্গে তিনি বলেন, যদি তিনি বিয়ে করেন তাহলে সকলকে জানিয়ে করবেন। গোপন রাখবেন না।

টুইটের পরে অনেকেই বেজায় খুশি। কারণ তাদের প্রিয় অভিনেত্রী যে এখনও অবিবাহিত এবং সিঙ্গেল। আপাতত নায়িকা রয়েছেন অাসামেই। সেখানে ট্যুরিসমের শ্যুট নিয়ে ব্যস্ত তিনি। চলতি সপ্তাহে এই প্রজেক্টটি শেষ করে তিনি ফিরে যাবেন নিউইয়র্কে। সেখানে একাধিক হলিউড প্রজেক্ট নিয়ে এ বছরে বেশ ব্যস্ত থাকবেন সুন্দরী।

তবে খুব শিগগিরি সেই সব কাজ সেরে তিনি ফিরবেন বলিপাড়ায়। সালমানের বিপরীতে 'ভারত' সিনেমা দিয়ে আগামী বছর বলিউডে কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী।

(জাস্ট নিউজ/জেআর/১০৩০ঘ.)