মিমির নতুন ট্যাটুর রহস্য

মিমির নতুন ট্যাটুর রহস্য

ঢাকা, ৬ মে (জাস্ট নিউজ) : ভারতীয় বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। সব ধরনের চলচ্চিত্রে অভিনয় করে পেয়েছেন দর্শকপ্রিয়তা। জনপ্রিয় এ অভিনেত্রী এবার দ্বিতীয়বারের মতো শরীরে ট্যাটু আঁকিয়েছেন। কিন্তু এবার তার ট্যাটুর পেছনে রয়েছে একটি রহস্য।

অ্যাপেন্ডিক্স অপারেশন করিয়েছেন মিমি। এ কারণে তার শরীরে কাটা দাগ দেখা যাচ্ছিল। আর এই দাগ ঢাকতেই ট্যাটু করিয়েছেন তিনি। মিমির ভাষ্য, অপারেশনের অংশটি দাগ হয়েছিল। আর এ জায়গাটায় ট্যাটু আঁকাতে আমি এখন ইচ্ছা মতো ছোট স্কাট পরতে পারব।

মিমি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা টোটাল দাদাগিরি। বর্তমানে ক্রিসক্রস সিনেমার শুটিং করছেন তিনি। পাশাপাশি মুক্তির অপেক্ষায় এ অভিনেত্রীর উমা সিনেমাটি। এছাড়া অভিনেতা দেব প্রযোজিত হইচই আনলিমিটেড সিনেমায় দেখা যাবে মিমি চক্রবর্তীকে।

এদিকে, সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন মিমি। স্কুল জীবনে দুষ্টুমি করতেন না একদম শান্তশিষ্ট ছিলেন? এমন প্রশ্নের জবাবে মিমি বলেন, ‘আমি প্রচণ্ড দুষ্টু ছিলাম। অন্য ক্লাসে গিয়ে অন্যের টিফিন খেয়ে নিতাম বা একজনের বই নিয়ে অন্যজনের ব্যাগে ঢুকিয়ে রাখতাম। তবে শিক্ষকদের কাছে কোনোদিন ধরা পড়িনি। কারণ পড়াশোনার বাইরে আর যা কিছু স্কুলে হতো (কো-কারিকুলাম), সব কিছুতেই আমি থাকতাম। গেমস লিডার ছিলাম, কারণ খেলাধুলা ভালোবাসতাম। হাইজাম্প, লংজাম্প, ১০০ মিটার দৌড়, সব কিছুতেই নাম দিতাম। একটা সময় তো ক্লাস লিডারও ছিলাম। তবে দুষ্টুমিগুলোও মাঝখানে গিয়ে করে আসতাম।’

(জাস্ট নিউজ/জেআর/১০৪০ঘ.)