বিয়ের পিঁড়িতে নেহা ধুপিয়াও

বিয়ের পিঁড়িতে নেহা ধুপিয়াও

ঢাকা, ১১ মে (জাস্ট নিউজ) : বলিউড অভিনেত্রী সোনম কাপুরের বিয়ের রেশ কাটতে না কাটতেই আবারো বিয়ের বাজনা বাজলো। অভিনেত্রী নেহা ধুপিয়া ভক্ত ও শুভানুধ্যায়ীদের চমকে দিয়ে অনেকটা চুপিসাড়েই বৃহস্পতিবার গাঁটছড়া বেধে ফেলেছেন। পাত্র-তার সবচেয়ে কাছের বন্ধু অঙ্গদ বেদি।

বিয়ের খবরটা নেহা নিজেই নিশ্চিত করেছেন। নেহা তার ইন্সটাগ্রামের অ্যাকাউন্টে বিয়ের খবর জানিয়ে ছবি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, আমার জীবনের সেরা সিদ্ধান্ত। আজ আমি আমার সবচেয়ে ভালো বন্ধুকে বিয়ে করেছি। এই যে আমার স্বামী আঙ্গদ বেদি।

দক্ষিণ দিল্লির একটি গুরুদুয়ারাতে (শিখ সম্প্রদায়ের প্রধান উপাসনালয়) দুই পরিবারের কিছু ঘনিষ্ঠ আত্মীয় স্বজনদের নিয়ে ঘরোয়াভাবেই নেহা-অঙ্গদ বিয়ের অনুষ্ঠান সেরে ফেলেন। বলি পাড়ায় আগাম কোনো বার্তা না দিয়ে বিয়ে করার সিদ্ধান্তটা নাকি মিয়া বিবি উভয়ের সিদ্ধান্তেই করা হয়েছে।

নেহা ধুপিয়ার বিয়ের খবরে করণ জহর, সোহা আলি খানসহ বলিউডের অনেক তারকা অভিনন্দন জানিয়েছেন। নেহাকে শুভেচ্ছা জানাতে করণ টুইটারে লেখেন, আমার আদরের বন্ধু নেহা ধুপিয়া, যাকে আমি অনেক স্নেহ করি এবং ভালোবাসি সে আজ নতুন জীবনে প্রবেশ করেছে। নতুন দম্পতির জীবনে যুগের পর যুগ নিঃশর্ত ভালোবাসা বয়ে আসুক সেই কামনা করছি।

৩৫ বছর বয়সী অঙ্গদ সাবেক ভারতীয় ক্রিকেটার বিশান সিং বেদির ছেলে। ‘পিংক’ সিনেমায় অসাধারণ অভিনয়ের জন্য তিনি বেশ জনপ্রিয়। এ ছাড়া তাকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে উপস্থাপক হিসেবেও দেখা গেছে। আর সিনেমায় বলতে গেলে তাকে সব শেষ 'টাইগার জিন্দা হ্যায়' তে অভিনয় করেছেন তিনি।

(জাস্ট নিউজ/এমআই/১৪৫১ঘ.)