‘কি ভেবেছিলে? আজীবনের জন্য জেলে যাচ্ছি?’

‘কি ভেবেছিলে? আজীবনের জন্য জেলে যাচ্ছি?’

ঢাকা, ১৬ মে (জাস্ট নিউজ) : বিলুপ্তপ্রায় ‘কৃষ্ণসার হরিন শিকার’ মামলায় বলিউড সুপারস্টার সালমানের পাঁচ বছরের কারাদণ্ড অনেক প্রযোজকের নাভিশ্বাস তুলে দিয়েছিল। তবে মাত্র দুই রাত কারাবন্দী থাকার পর যোধপুর জেলা আদালত থেকে জামিনে মুক্তি পান তিনি। এতে স্বস্তিতে ফিরে সালমানের পেছনে টাকা খাটানো মহলের।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, ঈদে আসন্ন ছবি ‘রেস-৩’ এর অফিসিয়াল ট্রেইলার মুক্তিতে এক ইভেন্টে উপস্থিত হন সালমানসহ ছবির বাকি তারকারা। এ সময় চলমান কর্ণাটকের নির্বাচন ও বিলুপ্তপ্রায় ‘কৃষ্ণসার হরিন শিকার’ মামলা নিয়ে সাংবাদিকদের প্রশ্ন করতে বারণ করা হয়। তবুও এক সাংবাদিক সালমানের জেল খাঁটা নিয়ে প্রশ্ন করে বসলে জবাবে তিনি বলেন, ‘কি ভেবেছিলে? আজীবনের জন্য জেলে যাচ্ছি?’ ঠিক তখন ওই সাংবাদিক না-বোধক জবাব দিলে সালমান তাকে ধন্যবাদ জানান।

তবে দাবাং খানের এই জবাবকে ভালো চোখে দেখেননি বাকিরা। এ নিয়ে মাইক্রো ব্লগ 'টুইটারে’ অনেকেই সমালোচনা করেন বলিউড ভাইজানখ্যাত সালমানের।

টুইটারে একজন লিখেন, আসলেই, আমাদের দেশে যে কেউই পার পেয়ে যেতে পারে।’ অন্যজন লিখেন, ‘টাকার শক্তি সম্পর্কে জানা আছে। পুলিশ ও বিচারক উভয়ই সর্বোচ্চ দরদাতার কাছে বিক্রি হতে প্রস্তুত।’

(জাস্ট নিউজ/এমআই/১৬৩৩ঘ.