চোখের জলে প্রিয় সহকর্মীকে বিদায়

চোখের জলে প্রিয় সহকর্মীকে বিদায়

ঢাকা, ২৩ মে (জাস্ট নিউজ) : চোখের জলে বিদায় জানানো হলো প্রিয় অভিনেত্রীকে। তাজিন আহমেদ মঙ্গলবার বিকালে মারা যান। তার মৃত্যুতে বিস্মিত হয়ে যায় গোটা শোবিজ মিডিয়া। যেন বিশ্বাসই হচ্ছিল না তাদের প্রিয় সহকর্মী, প্রিয় অভিনেত্রী মারা গেছেন। মঙ্গলবার রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের হিমঘরে রাখা হয় তাজিনের মরদেহ।

বুধবার দুপুর ২টা ৪৩ মিনিটে তার বনানী কবরস্থানে দাফন সম্পন্ন হয়। এরআগে বাদ যোহর অভিনেত্রী তাজিন আহমেদের নামাজে জানাজা অনুষ্ঠিত হয় গুলশানের আজাদ মসজিদে। জানাজায় উপস্থিত ছিলেন- শিল্পী সংঘের সভাপতি শহিদুল ইসলাম সাচ্চু, সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম, নির্মাতা বদরুল আলম সৌদ, অভিনেতা সিদ্দিকুর রহমান, এস এ হক অলিক, উপস্থাপক আনজাম মাসুদ, প্রযোজক সৈয়দ ইরফান উল্লাহ। এছাড়াও উপস্থিত ছিলেন- সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দ্র মজুমদার।

দাফনের জন্য দুপুর ২টায় বনানী কবরস্থানে নিয়ে আসা হয় মৃতদেহ। এরপর দুপুর ২টা ৪৩ মিনিটে তাজিন আহমেদের বাবার কবরেই দাফন করা হয় তাকে।

দাফন শেষে প্রত্যেকে দীর্ঘদিনের সহকর্মী তাজিনের জন্য দোয়া প্রার্থনা করেন। দাফন শেষে অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, আগামী শুক্রবার বিকাল ৪টায় শিল্পী সংঘের অফিসে তাজিন আহমেদ স্মরণ সভা। এখানে অভিনেতা, নির্মাতা, প্রযোজক, মেকাপ আর্টিস্ট থেকে শুরু করে সব কলাকুশলীদের উপস্থিত থাকতে অনুরোধ করা হয়েছে।

(জাস্ট নিউজ/একে/১৮৩৩ঘ.)