এ বছরই বিয়ে করছেন আনুশকা!

এ বছরই বিয়ে করছেন আনুশকা!

ঢাকা, ১২ জুন (জাস্ট নিউজ) : দক্ষিণী অভিনেত্রী আনুশকা শেঠী আর প্রভাসের সম্পর্ক দিয়ে দীর্ঘদিন ধরে গুঞ্জন চলছে। বিশেষ করে ‘বাহুবলী টু’ সিনেমায় একসঙ্গে দুইজন অভিনয়ের পর থেকে এই গুঞ্জন জোড়ালো হয়েছে। যদিও দুজনের পক্ষ থেকে এ নিয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

তবে ‘সাহো’ ছবির শুটিংয়ে প্রভাস আঘাত পাওয়ার পর তাকে দেখতে দুবাই উড়ে যান আনুশকা শেঠি- এমন কথাও রয়েছে। অনেকের প্রশ্ন, দুজনের মধ্যে যদি কোনও সম্পর্ক না থাকে, তাহলে কেন প্রভাসের সঙ্গে দেখা করতে তড়িঘড়ি দুবাইতে উড়ে গেলেন আনুশকা?

আনুশকা-প্রভাসের সম্পর্ক নিয়ে দীর্ঘদিন ধরে এই গুঞ্জন চললেও এবার শোনা যাচ্ছে ভিন্ন কথা। আনুশকা বিয়ের জন্য নাকি উঠেপড়ে লেগেছেন তার বাবা-মা। এ বছরের শেষেই দক্ষিণী এ অভিনেত্রীর বিয়ে দিতে চাইছেন তারা। সে কারণে, মন্দিরে গিয়ে পুজা অর্চনাও শুরু করে দিয়েছেন আনুশকার বাবা-মা। কিন্তু কার সঙ্গে আনুশকার বিয়ে হচ্ছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

বর্তমানে প্রভাস ব্যস্ত রয়েছেন 'সাহো' ছবির শুটিং নিয়ে। অন্যদিকে, তেলুগু সিনেমা ‘সাইলেন্স’-এ কাজ শুরু করেছেন আনুশকা। 'বাহুবলী'র পর ‘বাগমতি’ ছবিতে শেষ দেখা যায় আনুশকাকে। সূত্র: জি-নিউজ।

(জাস্ট নিউজ/এমআই/১৪১৫ঘ.)