মাইলস ইস্যুতে মুখ খুললেন শাফিন

মাইলস ইস্যুতে মুখ খুললেন শাফিন

 

ঢাকা, ১৭ ডিসেম্বর (জাস্ট নিউজ) : বেশ কিছুদিন আগে জনপ্রিয় ব্যান্ডদল মাইলস ভেঙে যাচ্ছে বলে গুজব রটেছিল। দলের অন্যতম সদস্য দুই ভাই শাফিন আহমেদ ও হামিন আহমেদ কেউই এ নিয়ে মুখ খুলেননি তখন। অবশেষে কারও নাম উল্লেখ না করে দলের কাছে সম্প্রতি আইনি নোটিশ পাঠিয়েছেন শাফিন আহমেদ।

নোটিশের বিষয়ে জানতে চাইলে দলের বর্তমান কার্যক্রম যার দখলে অর্থাৎ হামিন আহমেদ বলেন, এ নিয়ে আমার একা কথা বলা ঠিক হবে না। আমরা সাংবাদিকদের সঙ্গে সরাসরি কথা বলব। তবে এটুকু বলতে চাই, মাইলস কারও ব্যক্তিগত সম্পদ নয়, এটি একটি ব্রান্ড। আমি আগেও বলেছি কোনো ব্যক্তি ইস্যু নিয়ে মাইলস তার কার্যক্রম থামিয়ে রাখবে না।

এদিকে কেন নোটিশ পাঠিয়েছেন শাফিন আহমেদ এ নিয়ে ভক্তদের মধ্যে বেশ কৌতূহল দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। প্রথম দিকে চুপ থাকলেও অবশেষে মুখ খুলেছেন শাফিন।

তিনি বলেন, প্রথম কথা হচ্ছে, আমার এ নোটিশ মাইলসের বিরুদ্ধে নয়। আমার ভক্তদের অবগতির জন্য আমি নোটিশটি দল বরাবর পাঠিয়েছি। দলে যখন ভাঙন নিয়ে কথা উঠেছিল তখন আমাকে অনেকে বলেছেন, আমি যেন চুপ না থাকি। তাহলে এক তরফা কথা শুনে সবাই তা-ই বিশ্বাস করে নেবেন। কিন্তু আমি দলের কথা চিন্তা করেই এতদিন চুপ ছিলাম। তাছাড়া আমার জায়গা থেকে আমি মনে করি, আমার আলাদা ইমেজ আছে। সেটা কাদা ছোঁড়ছুঁড়ি করে নষ্ট করতে চাইনি। তাই কিছু বলিনি। যে যেভাবে বলেছেন, তা দেখে গেছি। কিন্তু আর উপায় দেখছি না। আমি আমার লিগ্যাল অ্যাডভাইজরের সঙ্গে পরামর্শ করে সংবাদ সম্মেলন করব।

দলে অর্থনৈতিক লেনদেন নিয়ে ঝামেলা ছিল, হামিন আহমেদ আপনার প্রাপ্য সম্মানি দিচ্ছে না, এমন প্রশ্নের উত্তরে শাফিন বলেন- আমি ভুল কিছু বলিনি। একজন সিনিয়র সদস্যকে তার প্রাপ্য সম্মানি দেয়া হবে, আর সেটি যদি দলের জুনিয়রদের পরামর্শ নিয়ে আমার প্রাপ্যটাই আমাকে নিতে হবে, তাহলে মূল্যায়নের ব্যাপারে প্রশ্ন উঠবে এটাই স্বাভাবিক। আমার আরও অনেক কিছু বলার আছে। পর্যাপ্ত প্রমাণ নিয়েই আমি সবাইকে সবকিছু জানাব।

(জাস্ট নিউজ/ওটি/১০৪৭ঘ.)