সিনেমায় সুযোগের নামে অশালীন প্রস্তাব, পরিচালক গ্রেফতার

সিনেমায় সুযোগের নামে অশালীন প্রস্তাব, পরিচালক গ্রেফতার

ঢাকা, ২৪ জুন (জাস্ট নিউজ) : সিনেমায় সুযোগ করে দেয়ার কথা বলে এক নারীকে যৌন হেনস্তার চেষ্টা ও অশালীন প্রস্তাবের অভিযোগ উঠেছে অর্ণব রায় নামে এক পরিচালকের বিরুদ্ধে। দীর্ঘ দিন ওই পরিচালকের কুপ্রস্তাব না মানায় হেনস্তা, এমনকি প্রাণে মারারও হুমকি দেয়া হয়।

শুক্রবার রাতে এ অভিযোগে কলকাতার অর্জুনপুর এলাকা থেকে শর্টফিল্ম পরিচালক অর্ণব রায়কে গ্রেফতার করেছে বাগুইআটি থানার পুলিশ। খবর আনন্দবাজার’র।

অভিযোগকারী নারী জানিয়েছেন, অর্ণবের ছেলে এবং তার মেয়ে বাগুইআটির একটি বেসরকারি স্কুলে একসঙ্গেই পড়ত। সে সূত্রেই অর্ণবের সঙ্গে তার আলাপ হয়।

২০১৫ সালে প্রথম দিকে কোনো সমস্যা না হলেও কিছু দিন পর থেকেই সিনেমায় কাজ দেয়ার প্রতিশ্রুতি দিয়ে তাকে ফোনে বারংবার অশালীন প্রস্তাব দেন অর্ণব। পরে অর্ণবকে এড়ানোর জন্য ২০১৬ সালে তিনি নিজের ফোন নম্বর পর্যন্ত বদলে ফেলেছিলেন। এতে কিছু দিনের জন্য মুক্তি মিলেছিল ঠিকই, কিন্তু পরে যে বেসরকারি হাসপাতালে ওই নারী চাকরি করে, সেখানের ‘ল্যান্ড লাইনে’ অর্ণব তার পর নিয়মিত ফোন করতে শুরু করেন।

ওই নারী বলেন, অর্ণবের বিরুদ্ধে থানায় অভিযোগ দিতে চেয়েছিলাম। কিন্তু পরিবারের বাধায় তা সম্ভব হয়নি। পরিস্থিতি আরো খারাপ হয় এ বছরের ২৭ মার্চ। সেই দিন কেষ্টপুরে বাড়ি গিয়ে চড়াও হন অর্ণব। বাড়িতে ওই নারীকে না পেয়ে তার শাশুড়িকে হুমকি দেন এবং তার চরিত্র সম্পর্কে নানান মন্তব্য করেন। পরে যে সংস্থায় কর্মরত সেখানেও ই-মেঅল করেন অর্ণব। একপর্যায়ে ওই নারী থানায় অভিযোগ দেন এবং এফআইআর করা হয় বাগুইআটি থানায়।

অবশেষে শুক্রবার রাতে অর্জুনপুর এলাকা থেকে অর্ণব রায়কে গ্রেফতার করে বাগুইআটি থানার পুলিশ।

(জাস্ট নিউজ/এমআই/১২৫০ঘ.)