কীভাবে যৌন হেনস্থা হয়েছিলেন, জানালেন দীপিকা

কীভাবে যৌন হেনস্থা হয়েছিলেন, জানালেন দীপিকা

ঢাকা, ২৯ জুন (জাস্ট নিউজ) : বর্তমান সময়ে বলিউডের সবচেয়ে ভার্সেটাইল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বলতে গেলে, খ্যাতির সিংহাসনে শুরু থেকেই ছিল তার নাম। তবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে সুনাম কামানো সহজ কথা নয়- সম্প্রতি জানিয়েছিলেন স্পষ্টভাষী এই তারকা।

দীপিকা তার ক্যারিয়ারের সেরা সময়ে দাঁড়িয়ে অবসাদ এর কথা স্বীকার করে নিয়েছিলেন। অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে সম্পর্ক নিয়েও লুকোচুরি কমেছে তার। তবু যৌন হেনস্থার প্রতিরোধে #MeToo আন্দোলনের সময় মুখ খোলেননি। অবশেষে ‘ইভনিং স্ট্যান্ডার্ড’কে দেওয়া সাক্ষাৎকারে নিজের ‘যৌন হেনস্থা’র কথা তুলে ধরেন এই অভিনেত্রী।

ক্যারিয়ারের প্রথম দিকে হেনস্থার শিকার হতে হয়েছিল উল্লেখ করে দীপিকা বলেন, বলিউডে কোনো প্রযোজক বা পরিচালকের চোখে পড়তে গেলে স্তনের অপারেশন করতে হবে। এমনই পরামর্শ পেয়েছিলাম শুরুর দিকে। এ নিয়ে প্রথমবারের মতো বলিউডে যৌন হেনস্থা নিয়ে সরব হলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন।

এর আগে অভিনেত্রী রিচা চাড্ডা, রাধিকা আপতে, কাল্কি কেকলিনসহ বলিউডে কাস্টিং কাউচ বা যৌন হেনস্থা নিয়ে কথা বলেছেন অনেকেই। কিন্তু, দীপিকার মতো প্রথম সারির কোনো অভিনেত্রী সাম্প্রতিক সময়ে এই নিয়ে মুখ খোলেননি।

(জাস্ট নিউজ/এমআই/১৪০৪ঘ.)