ইমোশনাল জায়গায় খোঁচানো বন্ধ করা উচিত: মিমি

ইমোশনাল জায়গায় খোঁচানো বন্ধ করা উচিত: মিমি

ঢাকা, ২৭ জুলাই (জাস্ট নিউজ) : শীঘ্রই মুক্তি পাচ্ছে টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী অভিনীত ‘ক্রিসক্রস’ ছবিটি। এতে সফল ফটোগ্রাফার চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার অভিনীত ইরা চরিত্রটি বিয়ে করবে-কী করবে না তা নিয়ে দ্বিধা-দ্বন্দ্বে ভোগে। বাস্তবেও কী তিনি এমন?

মিমি বলেছেন, ‘তার কাছে ক্যারিয়ারই আগে।’ এ বছর তার দীর্ঘদিনের প্রেমিক চলচ্চিত্র নির্মাতা রাজ চক্রবর্তী বিয়ে করেছেন। নিজের বিয়ে নিয়ে মিমি বলেন, আমার তো মোটে ২৮ বছর বয়স! এখনই কেন বিয়ে করে নিতে হবে? এখন ক্যারিয়ারের যে জায়গায় আছি, সেখানে আমার ক্রাফ্ট, আমার পারফরম্যান্স- এগুলো নিয়েই ভাবছি। কারণ লোকে আমাকে যেটুকু চেনে, যতটুকু ভালবাসে, সেটা আমার কাজের জন্য। এটা না থাকলে তো আমি কেউ না!’

ব্যক্তিগত জীবন নিয়ে মিমি আরো বলেন, আমি কিন্তু কখনওই নিজের ব্যক্তিগত ব্যাপার নিয়ে কারও কাছে গল্প করতে যাই না। বেশির ভাগ সময়ে দেখেছি লেখা হয়, মিমি নাকি এ রকম করেছে, তা হলে কি ব্যাপারটা এই... এ সব। কোথাও আমার বক্তব্য পাবেন না কিন্তু। এবং আমার মন্তব্য থাকে না বলেই লোকে ধারণা করে নেয়, মিমি এখানে গিয়েছে, ওখানে পার্টি করছে... এর ফলে মুশকিলটা কী হয় জানেন, আমার বাড়ির লোক ভীষণ চিন্তায় পড়ে যায়। কারণ আমি এমন একটা পরিবার থেকে এসেছি, যেখানে রাত ১০টা বাজলেই মা ফোন করে আমাকে জিজ্ঞেস করেন, আমি কোথায় আছি, শুটিং শেষ হয়েছে কি না। ফলে উল্টোপাল্টা সাক্ষাৎকার বেরোলে ১০টা ফোন আর কুড়িটা টেক্সট মেসেজের যে ট্রমা, সেটা সাংঘাতিক!

আমার মতে, ইমোশনাল জায়গায় খোঁচানো বন্ধ করা উচিত। সূত্র: আনন্দবাজার।

(জাস্ট নিউজ/এমআই/১০২৬ঘ.)