এবার মিলনের ফেসবুক আইডি হ্যাক

এবার মিলনের ফেসবুক আইডি হ্যাক

ঢাকা, ১ অক্টোবর (জাস্ট নিউজ) : হ্যাক হয়েছিল অভিনেতা আনিসুর রহমান মিলনের ফেসবুক আইডি। শনিবার (২৯ সেপ্টেম্বর) রাতে মিলনের আইডিটি হ্যাক হয়। অবশ্য রবিবার (৩০ সেপ্টম্বর) দুপুরেই নিজের আইডিটি ফেরত পেয়েছেন তিনি।

ফেসবুক আইডি হ্যাক হওয়া প্রসঙ্গে আনিসুর রহমান মিলন বলেন, ‘শনিবার রাত সাড়ে ৯টার দিকে আমার আইডিটা হ্যাক হয়েছিলো। আমি বুঝতেই পারছিলাম না এমন কাজটি কে করতে পারে! কার সঙ্গে এত বড় শত্রুতা রয়েছে আমার। যখন আইডিটি রিকোভারি করার জন্য চেষ্টা করছিলাম, তখন আমাকে জানানো হলো সিঙ্গাপুরের আশেপাশের কোনো জোন থেকে আমার আইডিটি হ্যাক হয়েছে।’

তিনি আরো বলেন, ‘বিষয়টি নিয়ে খুব বিরক্ত আর বিব্রত ছিলাম। অবশেষে আইডির নিয়ন্ত্রণ আমার হাতে এসেছে রবিবার দুপুরে। আমার আইডি থেকে কারো কাছে কোনো ধরনের বাজে মেসেজ গিয়ে থাকলে আমি দুঃখিত।’

মিলন বর্তমানে নাটকের কাজেই বেশি ব্যস্ত আছেন। এখন তিনি ‘অলসপুর’, ‘জল রং’, ‘বাউন্ডোলে’ ‘পাগলা হাওয়া’ নামের ধারাবাহিক নাটকগুলোর কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।

এছাড়া তিনি শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের বিখ্যাত উপন্যাস ‘দেবদাস’ অবলম্বনে চলচ্চিত্র ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবিতে অভিনয় করছেন। মুক্তির অপেক্ষায় আছে, ‘রাত্রির যাত্রী’, ‘সাদাকালো প্রেম’ ও ‘স্বপ্নবাড়ি’ ছবিগুলো।

উল্লেখ্য, এর আগে অপু বিশ্বাস, সাইমন সাদিক, বাপ্পী চৌধুরী, শবনম বুবলী, আরিফিন শুভ, সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ, তাহসান, মিনার রহমান, চিরকুট ব্যান্ডের শারমীন সুলতানা সুমী, পরিচালক দেবাশীষ বিশ্বাস, অনিমেষ আইচসহ বেশ ক’জন তারকার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল।

(জাস্ট নিউজ/একে/০০১০ঘ.)