জাবিতে ছাত্রদল নেতাকে ছাত্রলীগের মারধর

জাবিতে ছাত্রদল নেতাকে ছাত্রলীগের মারধর

ঢাকা, ১১ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রদলের এক নেতাকে বেধড়ক পিটিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা।

মারধরের শিকার আফফান আলী বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ৩৯তম আবর্তনের শিক্ষার্থী ও শহীদ সালাম-বরকত হলের আবাসিক ছাত্র ছিলেন। তিনি জাবি ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক।

রবিাবর বিকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন খেলার মাঠে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের রাস্তার বিপরীত দিক থেকে আফফানকে জোর করে ক্যাম্পাসের ভেতরে এনে জাবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পঙ্কজ কুমার দাশের নেতৃত্বে কয়েক নেতাকর্মী বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটায়।

এতে তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয় ও রক্ত পড়তে থাকে। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা উদ্ধার করে এনাম মেডিকেলে পাঠিয়ে দেন।

মারধরের শিকার আফফান আলী বলেন, আমি সার্টিফিকেট তোলার জন্য বিভাগে গিয়েছিলাম। আমাকে দেখে ছাত্রলীগের কয়েক কর্মী ধাওয়া করে। ক্যাম্পাস থেকে বের হওয়ার পরও তারা আমাকে জোর করে ভেতরে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করেছে।

অভিযোগ প্রসঙ্গে পঙ্কজ কুমার দাশ বলেন, আমরা জানতে পেরেছিলাম সে ক্যাম্পাসে নাশকতা করতে ককটেল নিয়ে এসেছিল। তাই তাকে মারধর করে নাশকতার চেষ্টা বানচাল করি।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা বলেন, সে (আফফান) আমাদের ছাত্র নয়। বর্তমান শিক্ষার্থী ছাড়া বহিরাগতদের ক্ষেত্রে ব্যবস্থা নেওয়া সম্ভব নয়।

(জাস্ট নিউজ/ওটি/২৩৩২ঘ.)