খালেদা জিয়াকে কারাগারে প্রেরণ, মিশিগান বিএনপির প্রতিবাদ সভা

খালেদা জিয়াকে কারাগারে প্রেরণ, মিশিগান বিএনপির প্রতিবাদ সভা

নিউইয়র্ক, ১৬ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : প্রতিহিংসা চরিতার্থের লক্ষে অবৈধ শেখ হাসিনা সরকার কর্তৃক বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী এবং ২০ দলীয় জোটের প্রধান বেগম খালেদা জিয়াকে মিথ্যা ষড়যন্ত্রমুলক সাজানো মামলার প্রহসনের রায়ে পাঁচ বৎসরের কারাদন্ড দিয়ে কারাগারে প্রেরণের প্রতিবাদে মিশিগান বিএনপির প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

শনিবার (১১ই ফেব্রোয়ারি) স্থানীয় হেমট্রামিক শহরের কাবাব হাউসে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মিশিগান বিএনপির সভাপতি দেওয়ান আকমল চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মন্জুরুল করিম তুহিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভার শুরুতেই পবিত্র কোরান থেকে তেলায়াত করেন মিশিগান বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক হাফিজ আফজল আহমদ চৌধুরী।

সভায় বক্তারা শেখ হাসিনার ক্যাঙ্গারু কোর্টে বিচারক নামধারী হাসিনা সরকারের “পাচাটা গোলাম” ডঃ মোঃ আক্তারুজ্জামান কর্তৃক প্রদত্ব রায় বাংলাদেশের ১৬ কোটি মানুষের স্বাধীনতা ও বাংলাদেশের সার্বভৌমত্বের প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৫ বৎসর ও দেশনায়ক তারেক রহমানের ১০ বৎসরের কারাদন্ড প্রদানকে সরকারের একটি গভীর চক্রান্ত দাবি করে এই রায়ের বিরুদ্ধে তীব্র নিন্দা ও চরম ধিক্কার জানান। জিয়া পরিবার ও বাংলাদেশ জাতীয়তাবাদী শক্তিকে ধ্বংস কারার লক্ষে অত্যান্ত সুপরিকল্পিতভাবে দুলাল গং কর্তৃক লিখিত এই রায় এবং সেই সাথে উদ্দেশ্যে প্রণীত সকল মামলা অতিসত্বর প্রত্যাহার করে দেশনেত্রীকে নিঃশর্ত মুক্তি দানের জোড় দাবি জানান। অন্যথায় যে কোনো উদ্ভূত পরিস্থিতির জন্য সম্পূর্ণ দায় দায়িত্ব সরকারকেই নিতে হবে বলে বক্তারা দাবি করেন।

বক্তারা বলেন, ষড়যন্ত্র করে বেগম জিয়া ও তারেক রহমানকে বাংলাদেশের রাজনীতি থেকে দূরে রাখা যাবেনা। তার বিরুদ্ধে আনিত সকল ষড়যন্ত্রের জবাব একদিন বাংলাদেশের মানুষ অবশ্যই দিবে ইনশাল্লাহ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফখরুল ইসলাম লয়েছ, খন্দকার ইউসুফ কামাল, মুজিব আহমদ মনির, সমজিদ আলম, সাখাওয়াত হোসেন আজাদ, রেজাউল করিম চৌধুরী, মোঃ মইনুল হক, শাহাজান সিরাজ রহমান (মফিজ), এনাম উদ্দিন, মোঃ মারুফ হোসেইন খান, মস্তাকুর রহমান রুমন, মোর্শেদ আহমদ, আব্দুর রহমান, ফজলুর রহমান, রেজাউল হাসান রেজা ও পারভেজ আহমদ প্রমুখ।

(জাস্ট নিউজ/প্রতিনিধি/ওটি/১১১১ঘ.)