প্রধানমন্ত্রী তার স্বভাবসুলভ কায়দায় মিথ্যাচার করছেন: মির্জা আলমগীর

প্রধানমন্ত্রী তার স্বভাবসুলভ কায়দায় মিথ্যাচার করছেন: মির্জা আলমগীর

ঢাকা, ১৯ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : প্রধানমন্ত্রী তার স্বভাবসুলভ কায়দায় মিথ্যাচার করেছেন। তিনি সংবাদ সম্মেলনে কতগুলো কথা বলেছেন যার সঙ্গে সত্যের কোনো সম্পর্ক নেই। বেগম খালেদা জিয়া কারাগারে থাকলে নির্বাচনে না আসতে পারলে নির্বাচন কারো জন্য থেমে থাকবে না প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন বক্তব্যের জবাবে তিনি এসব কথা বলেন।

সোমবার সন্ধ্যায় বিএনপির চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের প্রতিক্রিয়ায় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মির্জা আলমগীর বলেন, ৫ জানুয়ারি একতরফা নির্বাচনে শতকরা ৫ ভাগ মানুষও ভোট দেয়নি। ১৫৪ জন সংসদ সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বিনা ভোটে নির্বাচিত সেই সংসদ জাতির ওপর চাপিয়ে দেওয়া হয়েছে। সংসদের প্রতি জনগণের কোনো প্রতিনিধিত্ব ও আস্থা নেই।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আজকে ক্ষমতাকে কুক্ষিগত করার জন্য এক দলীয় শাসন ব্যবস্থা পাকাপোক্ত করার জন্য আওয়ামী লীগ আবার একতরফা নির্বাচন করার পাঁয়তারা ও নীলনকশা করছে। সেই নীলনকশা অনুযায়ী তারা বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে ভুয়া নথিপত্র তৈরি করে আদালতের ঘাড়ে বন্দুক চাপিয়ে তাকে দণ্ড দিয়েছেন।

মির্জা আলমগীর বলেন, একটা কথা পরিষ্কার করে বলতে চাই। এ ভাবে ছলচাতুরি করে দেশের মানুষের সঙ্গে প্রতারণা করে আর যাই হোক জনগণের ভালোবাসা পাওয়া যাবে না। গণতন্ত্র ও মানুষের অধিকারকে প্রতিষ্ঠা করা যাবে না। বাংলাদেশের জনগণ তাদের অধিকার সম্পর্কে অত্যন্ত সচেতন। যুগে যুগে মানুষ আন্দোলন ও সংগ্রাম করে তাদের অধিকার প্রতিষ্ঠা করেছে। এবারও মানুষ তাদের ভোটের অধিকার আদায় করবে।

(জাস্ট নিউজ/একে/২০১২ঘ.)