ট্রাম্পের সঙ্গে শারীরিক সম্পর্কের কথা অস্বীকার করেছেন স্টর্মি ড্যানিয়েলস

ট্রাম্পের সঙ্গে শারীরিক সম্পর্কের কথা অস্বীকার করেছেন স্টর্মি ড্যানিয়েলস

ঢাকা, ৩১ জানুয়ারি (জাস্ট নিউজ) : সম্প্রতি এক প্রচার অভিযান চালানোর সময় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের সঙ্গে নিজের শারীরিক সম্পর্কের কথা অস্বীকার করেছেন পর্ণ তারকা স্টর্মি ড্যানিয়েলস। এক বিবৃতিতে তিনি জানিয়েছেন, ট্রাম্পের সঙ্গে ২০০৬ সালে কোনো শারীরিক সম্পর্কে জড়ান নি তিনি। ড্যানিয়েলসের আইনজীবী বিবৃতিটির সত্যতা নিশ্চিত করেছেন। এ খবর দিয়েছে বার্তা সংস্থা এপি।

এই মাসের শুরুর দিকে ওয়াল স্ট্রিট জার্নালের এক প্রতিবেদনে ট্রাম্পের বিরুদ্ধে ২০০৬ সালে পর্ণ তারকা ড্যানিয়েলসের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ তোলা হয়। প্রতিবেদনটিতে আরো বলা হয়, প্রেসিডেন্ট নির্বাচনের এক মাস আগে ওই সম্পর্ক নিয়ে মুখ বন্ধ রাখতে ড্যানিয়েলসকে ১ লাখ ৩০ হাজার ডলার পরিশোধ করেছেন ট্রাম্প। ট্রাম্পের আইনজীবী মাইক্যাল কোহেন এসব অভিযোগ অস্বীকার করেছেন।

ড্যানিয়েলসও এক বিবৃতিতে এসব অভিযোগ অস্বীকার করেছেন। তবে ইন টাচ ম্যাগাজিনকে ২০১১ সালে দেয়া এক সাক্ষাৎকারে তিনি ট্রাম্প ও তার মধ্যকার সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন বলেও প্রতিবেদন প্রকাশিত হয়েছে।

পর্ণ জগতে স্টর্মি ড্যানিয়েলস নামে পরিচিত এই তারকার আসল নাম স্টেফানি ক্লিফোর্ড। এপি’র খবরে বলা হয়, বেশ কৌতুহলি সময়ে নতুন এই বিবৃতি দিয়েছেন ক্লিফোর্ড। প্রেসিডেন্টের স্টেট অফ দ্য ইউনিয়ন ভাষণের পরপরই জনপ্রিয় মার্কিন টিভি অনুষ্ঠান জিমি কিমেল লাইভ-এ উপস্থিত হওয়ার কথা রয়েছে ক্লিফোর্ডের।

সাম্প্রতিক সময়ে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান পরিবর্তন করেছেন ক্লিফোর্ড। দিয়েছেন একটি টিভি সাক্ষাৎকার। স্ট্রিপ ক্লাবের প্রচারণা চালিয়েছেন। তার নতুন বিবৃতি অনুসারে, বিষয়টি এমন নয় যে, মুখ বন্ধ রাখার জন্য অর্থ পেয়েছেন এজন্য ট্রাম্পের সঙ্গে তার সম্পর্কের কথা অস্বীকার করছেন ক্লিফোর্ড। আদতে এমন কোনো ঘটনা ঘটেইনি।

(জাস্ট নিউজ/ডেস্ক/একে/২১৪৭ঘ.)