এবার ট্রাম্পের আইনজীবীর বিরুদ্ধে পর্নো তারকার মামলা

এবার ট্রাম্পের আইনজীবীর বিরুদ্ধে পর্নো তারকার মামলা

ঢাকা, ২৭ মার্চ (জাস্ট নিউজ) : মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেনের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলস। প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসের বিতর্ককে এ মামলা নতুন মাত্রা দিলো বলে মনে করছেন অনেক আইনজীবী।

সোমবার ক্যালিফোর্নিয়ার একটি আদালতে ড্যানিয়েলসের আইনজীবী মাইকেল অ্যাভেনাত্তি এ মামলা দায়ের করেন। খবর সিএনএনের।

রীতিমতো ঝড় তোলা মার্কিন এই পর্নো তারকার আসল নাম স্তেফানি ক্লিফোর্ড। তবে তিনি স্টর্মি ডেনিয়েলস নামেই বেশি পরিচিত।

এর আগে, ট্রাম্পের সঙ্গে অপ্রকাশ্য একটি চুক্তিকে অবৈধ দাবি করে ট্রাম্পের বিরুদ্ধে মামলা করেছিলেন এই পর্নো তারকা। তখন মামলার আর্জিতে বলা হয়, ২০১৬ সালে মুখ বন্ধ রাখা’র বিষয়ে ট্রাম্পের সঙ্গে তার যে চুক্তি হয়েছে, সেটি আসলে একটি অকার্যকর চুক্তি। কারণ তাতে প্রেসিডেন্টের নিজের কোনো স্বাক্ষর নেই। এরপর সেই গোপন চুক্তি ভঙ্গ করার অভিযোগ আনা হয় স্টর্মির বিরুদ্ধে। চুক্তি ভঙ্গির অভিযোগে তার কাছে ২ কোটি ডলার ক্ষতিপূরণ দাবি করেন ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন এবং তিনি স্টর্মি ড্যানিয়েলসকে মিথ্যাবাদী বলে আখ্যায়িত করেন। মাইকেল কোহেনের এমন বক্তব্যের প্রেক্ষিতে গত সোমবার তার বিরুদ্ধে মানহানির মামলা করেন স্টর্মি ড্যানিয়েলস।

২০১১ সালে ইনটাচ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে স্টর্মি ডেনিয়েলস বলেন, ২০০৬ সাল থেকে ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। সম্পর্ক শুরুর কয়েক মাস আগেই ট্রাম্প-মেলানিয়ার সন্তান ব্যারনের জন্ম হয়েছিল বলেও জানান এ পর্নো অভিনেত্রী। চলতি বছরের শুরুতে যৌনাচারের ঘটনা লুকাতে ট্রাম্পের অর্থ ব্যয়ের কথা জানিয়ে মার্কিন গণমাধ্যমগুলোতে ওই সম্পর্কের কথা ফের আলোচনায় আসে।

সম্পর্কের বিষয়ে মুখ না খুলতে ট্রাম্পের আইনজীবী পল কোহেন ২০১৬-এর অক্টোবরে ডেনিয়েলসকে এক লাখ ৩০ হাজার ডলারও দিয়েছিলেন। পরে স্টর্মি ডেনিয়েলসকে অর্থ দেওয়ার বিষয়টি স্বীকার করলেও এর সঙ্গে ট্রাম্প বা তার প্রচারণা দলের কোনো সংশ্লিষ্টতা ছিল না বলে দাবি করেছিলেন ট্রাম্পের দীর্ঘদিনের আইনজীবী মাইকেল কোহেন।

গত জানুয়ারিতে ওয়াল স্ট্রিট জার্নালের এক প্রতিবেদনে বলা হয়, ট্রাম্প ও স্টর্মি ডেনিয়েলস ২০০৬ সালে লেইক তাহোয় একটি গলফ টুর্নামেন্টে একত্র হয়েছিলেন, তখনই তাদের মধ্যে যৌন সম্পর্ক হয়।

(জাস্ট নিউজ/এমআই/১২৩৫ঘ)