প্রণব-কন্যার বিজেপিতে যোগদানের গুজব

প্রণব-কন্যার বিজেপিতে যোগদানের গুজব

ঢাকা, ৭ জুন (জাস্ট নিউজ) : বিতর্ক চলছিলই। তবে তাতে নতুন মাত্রা এনে বাবা প্রণব মুখোপাধ্যায়ের সিদ্ধান্তের বিরুদ্ধে প্রকাশ্যেই মুখ খুললেন তার কন্যা শর্মিষ্ঠা মুখোপাধ্যায়।

বৃহস্পতিবার নাগপুরে আরএসএসের অনুষ্ঠানের অতিথি হয়ে বক্তৃতা দিতে চলেছেন প্রাক্তন রাষ্ট্রপতি। তার আগেই শর্মিষ্ঠার বিস্ফোরক মন্তব্যকে ঘিরে দেশের রাজনীতিতে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

আরএসএসের অনুষ্ঠানে যোগ দিতে গতকালই নাগপুরে পা রেখেছেন প্রণব। এর মধ্যেই দিল্লিতে খবর ছড়ায়, প্রণবের ইচ্ছা তার কন্যা শর্মিষ্ঠা বিজেপিতে যোগ দিয়ে মালদহ থেকে লোকসভায় লড়ুন। তবে শেষ সিদ্ধান্ত নেবেন শর্মিষ্ঠাই।

আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল রানিখেতে ছিলেন প্রণব-কন্যা। হঠাৎ ফোনের ঝড়। ফোন করেন, দিল্লি প্রদেশ কংগ্রেসের মুখপাত্র অজয় মাকেনও। প্রথমে অবস্থান স্পষ্ট করে শর্মিষ্ঠা বলেন, বিজেপিতে যোগ দেওয়ার খবর হঠাৎই টর্পেডোর মতো আছড়ে পড়ল। কংগ্রেস ছাড়লে রাজনীতিও ছাড়ব। এখানেই থামেননি তিনি। ঘণ্টা খানেক পরে বাবার বিরুদ্ধেই গর্জে ওঠেন টুইটারে।

প্রণবকে উদ্দেশ করে শর্মিষ্ঠা লিখেছেন, নাগপুরে গিয়ে বিজেপি-আরএসএসকে মিথ্যা খবর, গুজব ছড়ানোর পুরো ছাড় দিলেন আপনি। আর এটি সূচনা মাত্র।

আরএসএস-ও বিশ্বাস করে না, বক্তৃতায় আপনি তাদের মতকে সমর্থন করবেন। কিন্তু মানুষ বক্তৃতা ভুলে যাবে। থাকবে ছবি। ভুয়া বিবৃতি দিয়ে সেগুলি প্রচার হবে। আপনি নিশ্চয়ই বুঝেছেন, বিজেপির ‘ডার্টি ট্রিকস’ বিভাগ কাজ করে।

(জাস্ট নিউজ/এমআই/১০৪১ঘ.)