দিল্লিতে ঘরে একই পরিবারের ১১ লাশ

দিল্লিতে ঘরে একই পরিবারের ১১ লাশ

ভারত, ১ জুলাই (জাস্ট নিউজ) : ভারতের দিল্লিতে একটি বাড়ি থেকে একই পরিবারের ১১ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে ৭ নারী ও ৪ জন পুরুষ রয়েছে।

রবিবার সকালে উত্তর দিল্লির বুরারি এলাকার একটি বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা তারা আত্মহত্যা করেছে। ওই পরিবারের লোকজন ফার্নিচারের ব্যবসা করে বলে জানা গেছে।

এই ঘটনায় এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। গণ আত্মহত্যা না খুন তা খতিয়ে দেখতে ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, সকালে বুরারি এলাকায় ২৪ নম্বর সন্ত নগরে একটি দ্বিতল ভবনের একটি ঘরের মধ্যে স্থানীয়রাই প্রথমে কয়েকজনের লাশ ঝুলতে দেখেন, এরপরই খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে ছুটে আসে পুলিশের কর্মকর্তারা। পরে ঘটনাস্থলে এসে ১১ টি লাশ উদ্ধার করে। নিহতদের মধ্যে শিশুও রয়েছে বলে প্রাথমিক ভাবে খবর পাওয়া গেলেও পুলিশ এব্যাপারে নিশ্চিত করতে পারেনি। লাশগুলোকে উদ্ধার করে স্থানীয় গুরু গোবিন্দ সিং হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

জানা গেছে, নিহতদের মধ্যে ১০ জনকে বাড়ির রেলিং’এ ঝুলতে দেখা যায়, একজনের লাশ পড়ে ছিল মেঝেতে। নিহতদের মধ্যে রয়েছেন দুই ভাই, তাদের স্ত্রী, দুই ছেলে এক বৃদ্ধ মা ও বোনেরা। সূত্র: এনডিটিভি।

(জাস্ট নিউজ/এমআই/১১৩১ঘ.)