লন্ডনে নওয়াজের দুই নাতি পুলিশ হেফাজতে

লন্ডনে নওয়াজের দুই নাতি পুলিশ হেফাজতে

ঢাকা, ১৩ জুলাই (জাস্ট নিউজ) : ঘরে-বাইরে মহা বিপদে নওয়াজ শরিফ ও তার পরিবার। পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রী ও তার মেয়ে মরিয়ম আজ শুক্রবার লন্ডন থেকে লাহোরে আসামাত্র গ্রেপ্তার হতে পারেন। অন্যদিকে লন্ডন পুলিশ গতকাল বৃহস্পতিবার নওয়াজের দুই নাতিকে হেফাজতে নিয়েছে।

ডন অনলাইনের খবরে জানানো হয়, লন্ডনে নিজেদের ফ্ল্যাটের বাইরে এক ব্যক্তিকে ঘুষি মারার অভিযোগে নওয়াজের দুই নাতি জুনাইদ সফদার ও জাকারিয়া শরিফকে হেফাজতে নিয়েছে পুলিশ।

লন্ডনের পার্ক লেনে নওয়াজের ছেলের ফ্ল্যাট রয়েছে। গত সপ্তাহে পাকিস্তানের আদালত নওয়াজ, তার মেয়ে মরিয়ম ও মরিয়মের স্বামী ক্যাপ্টেন সফদারকে কারাদণ্ডাদেশ দেন। এ ঘটনার পর থেকে লন্ডনের পার্ক লেনের ফ্ল্যাটের সামনে নওয়াজের সমর্থক ও বিরোধীরা জড়ো হচ্ছিলেন। নওয়াজের কারাদণ্ড হওয়ার সঙ্গে লন্ডনে একাধিক বিলাসবহুল ফ্ল্যাট কেনার বিষয়টি জড়িত।

বৃহস্পতিবার নওয়াজবিরোধীরা পার্ক লেনের ফ্ল্যাটের বাইরে জড়ো হন। একপর্যায়ে এক ব্যক্তি নওয়াজের দুই নাতি জুনাইদ ও জাকারিয়ার উদ্দেশে বাজে মন্তব্য করেন বলে অভিযোগ। এর জেরে দুজন মিলে ওই ব্যক্তির কলার ধরে ঘুষি মারেন।

জুনাইদ নওয়াজের মেয়ে মরিয়মের ছেলে। আর জাকারিয়া নওয়াজের ছেলে হুসেইনের ছেলে। পরে দুজনকে হাতকড়া পরিয়ে হেফাজতে নেয় পুলিশ।

(জাস্ট নিউজ/ডেস্ক/একে/১৯১৫ঘ.)