টকশোতে কথা বলতে বলতে মারা গেলেন আলোচক (ভিডিও)

টকশোতে কথা বলতে বলতে মারা গেলেন আলোচক (ভিডিও)

ঢাকা, ১০ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : টেলিভিশনে লাইভ টকশোতে বক্তব্য রাখতে রাখতে মারা গেলেন ভারতের বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজকর্মী রীতা যতীন্দ্র। জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে একটি টিভি চ্যানেলে সম্প্রতি এ ঘটনা ঘটেছে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়েছে, টেলিভিশনে তখন গুড মর্নিং জে অ্যান্ড কে’ নামের লাইভ টকশো চলছিল। কথোপকথনের এ আসরে রাজ্যের বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজকর্মী রীতা যতীন্দ্র ছিলেন অতিথি।

হঠাৎ তার দুই চোখ কুঁচকে যায়। ডান পাশে হেলে পড়ে মাথাটা। ডান হাতটাও খানিকটা নড়ে ওঠে কোলের ওপর পড়ে যায়। মাথাটা টলতে টলতে একেবারে স্থির হয়ে পড়ে। চোখ দুটি দেখা যায় খোলা। ঠোঁট দুটি উপরের দিকে হা হয়ে খোলা।

এ অবস্থায় একেবারে অসাড় হয়ে পড়ল দেহটা। অচেতন রীতাকে দেখে তখন কার্যত হতভম্ভ অনুষ্ঠানের সঞ্চালক। কী করবেন বুঝে উঠতে পারছেন না!

সঙ্গে সঙ্গে রীতাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা জানান, হৃদ্রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে রীতার।

লাইভ সম্প্রচারে উপস্থিত এক কর্মী বলেন, অনুষ্ঠানে কথা বলার সময় হার্ট অ্যাটাক হয় রীতার। সঙ্গে সঙ্গে তাকে গাড়িতে করে হাসপাতালে নিয়ে যাই আমরা। সেখানে বলা হয়, কিছুক্ষণ আগেই মৃত্যু হয়েছে রীতার।

ঘটনার আকস্মিকতায় হতবাক ওই টকশোয়ের সঞ্চালক জাহিদ মুখতার। পরে তিনি বলেন, একেবারে হতভম্ভ হয়ে গিয়েছি। প্রথমে তো বুঝতেই পারছিলাম না, কী করব!

(জাস্ট নিউজ/ডেস্ক/একে/২৩৩৫ঘ.)