বাংলাদেশ দখলের হুমকি দিলেন বিজেপি নেতা

বাংলাদেশ দখলের হুমকি দিলেন বিজেপি নেতা

ঢাকা, ১ অক্টোবর (জাস্ট নিউজ) : বাংলাদেশে অনেক হিন্দু মন্দির বলপূর্বক দখল করে নেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সিনিয়র নেতা সুব্রহ্মণ্যম স্বামী। তিনি বলেন, বাংলাদেশে দরিদ্র হিন্দু শ্রেণির মানুষের ওপরে চাপ সৃষ্টি করে ধর্মান্তরিত করা হচ্ছে। আর তা বন্ধ করা না হলে বাংলাদেশ দখল করতে হবে। আমি সরকারকে সে পরামর্শই দেব।

গতকাল রবিবার ত্রিপুরার আগরতলাতে এক সংবাদ সম্মেলনে বক্তব্য দেওয়ার সময় তিনি এসব কথা বলেন।

টাইমস নাও এর প্রতিবেদনে বলা হয়েছে, সম্মেলনে বাংলাদেশের সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের ওপরে ‘পাগলামি’ অবিলম্বে বন্ধ করার দাবি করেছেন স্বামী। অন্যথায় সমগ্র বাংলাদেশে দিল্লির শাসন প্রতিষ্ঠা করা হবে বলে হুমকি দিয়েছেন এই নেতা।

পাকিস্তানের প্রধানমন্ত্রীকে পিয়ন বলে তীর্যক মন্তব্য করেছেন সুব্রহ্মণ্যম। তিনি বলেন, সেনা, আইএসআই ও জঙ্গিদের দ্বারা পরিচালিত পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান সরকারের একজন পিয়ন ছাড়া আর কিছু নন। তাকে প্রধানমন্ত্রী বলা হলেও তার ভূমিকা শুধু একজন পিয়ন।

তিনি আরো বলেন, পাকিস্তানের একটাই সমাধানের পথ খোলা রয়েছে। বালোচরা পাকিস্তানের অংশ হতে চায় না। সিন্ধরাও চায় না। পাখতুনরা পাকিস্তানের অংশ হতে চায় না। তাই এদের চার ভাগে ভাগ করে দেওয়া উচিত।

তার কথায়, ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের জাতিসংঘে পাকিস্তানের বিষয়ে কথা বলার একেবারেই প্রয়োজন নেই। কারণ পাকিস্তান তাতেও আনন্দ পায়। তাই পাকিস্তানকে এড়িতে চলতে নিজেদের সামরিক প্রস্তুতি আরও জোরদার করা দরকার।

(জাস্ট নিউজ/এমআই/১১৫৫ঘ)