লন্ডনে তারেক রহমানের উপস্থিতিতে শহীদ জিয়ার ৩৭তম শাহাদাতবার্ষিকী পালিত

লন্ডনে তারেক রহমানের উপস্থিতিতে শহীদ জিয়ার ৩৭তম শাহাদাতবার্ষিকী পালিত

লন্ডন, ১ জুন (জাস্ট নিউজ) : যুক্তরাজ্য বিএনপি‘র উদ্যোগে বাংলাদেশে বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাতবার্ষিকী উদযাপিত হয়েছে।

বুধবার পূর্ব লন্ডনের হোয়াইট চ্যাপেল রোডে যুক্তরাজ্য বিএনপি‘র কার্যালয়ে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে কোরআনে খতম, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শাহাদাতবার্ষিকীর এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি‘র ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আমান উল্লাহ আমান।

মিলাদ মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদসহ যুক্তরাজ্য বিএনপি, যুবদল, স্বেচ্ছসেবক দল, জাসাস সহ অন্যান্য সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী।

মিলাদ শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, তার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোসহ বাংলাদেশে গণতান্ত্রিক বিভিন্ন আন্দোলন সংগ্রামে যারা নিহত হয়েছেন তাদের বিদেহী আত্মার শান্তি, বেগম খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করা হয়।

(জাস্ট নিউজ/জেআর/০১৩৮ঘ.)