জিজ্ঞাসাবাদের পর মাসরুরকে ছেড়ে দিয়েছে পুলিশ

জিজ্ঞাসাবাদের পর মাসরুরকে ছেড়ে দিয়েছে পুলিশ

ঢাকা, ২৫ এপ্রিল (জাস্ট নিউজ) : দেশের সবচেয়ে বড় অনলাইন চাকরির বাজার বিডিজবসের প্রধান নির্বাহী একেএম ফাহিম মাসরুরকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দিয়েছে পুলিশ। এর আগে আজ (বুধবার) দুপুর ১টার দিকে রাজধানীর কারওয়ান বাজারের বিডিজবসের কার্যালয় থেকে তাকে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট আটক করে।

‘ফেসবুকে প্রধানমন্ত্রী ও সরকারকে বিদ্রুপ করার’ অভিযোগে তাকে আটক করা হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের সাইবার ক্রাইম বিভাগের এডিসি নাজমুল আলম।

প্রায় দেড় যুগ আগে ফাহিম মাসরুর বিডিজবস প্রতিষ্ঠা করেন। এটি ছাড়াও তিনি বাংলা সোশ্যাল মিডিয়া বেশতো এবং ই-কমার্স প্রতিষ্ঠান আজকের ডিলের প্রধান নির্বাহী।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক গণশিক্ষা সম্পাদক মো. আল সাদিক গত ২২ এপ্রিল এ বিষয়ে কাফরুল থানায় এজাহার দায়ের করেন।

মামলার প্রাথমিক বিবরণীতে উল্লেখ করা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে কোটা সংস্কার আন্দোলনের নামে উস্কানিমূলকভাবে মিথ্যা ও আপমানমূলক স্ট্যাটাস ও তথ্য আপলোড করে অপপ্রচারের মাধ্যমে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতিসহ দেশে অরাজক পরিস্থিতি ও অস্থিতিশীল অবস্থা সৃষ্টি করার অপরাধ করেছে।

(জাস্ট নিউজ/একে/১৭৫০ঘ.)