রাঙামাটিতে ২ নারীর গলাকাটা লাশ উদ্ধার

রাঙামাটিতে ২ নারীর গলাকাটা লাশ উদ্ধার

রাঙামাটি, ৪ অক্টোবর (জাস্ট নিউজ) : রাঙামাটি বাঘাইছড়ি উপজেলায় ২ নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের নাম- কল্পনা চাকমা (৭০) ও বৃন্দা চাকমা (৬০)।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বাঘাইছড়ি উপজেলায় তুলাবান এলাকায় এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বাঘাইছড়ি উপজেলায় তুলাবান এলাকায় মারিস্যা মৌজা সাবেক হেডম্যান (গ্রাম প্রধান) স্বামী অমেও চাকমার সাথে বসবাস করতো কল্পনা চাকমা। একই বাড়িতে থাকতো চাচাতো বোন বৃন্দা চাকমাও। তাদের দুইজনকে বাড়িতে রেখে বুধবার রাঙামাটি শহরে আসে স্বামী অমেও। কিন্তু একদিন পর বাঘাইছড়ি ফিরে এসে তার স্ত্রী কল্পনাকে ডাকছিল।

কোনো সাড়া শব্দ না পেয়ে দরজার তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করেন তিনি। পরে রক্তাক্ত অবস্থায় ঘরের মেজেতে পড়ে থাকতে দেখেন চাচাতো বোন বৃন্দা ও স্ত্রী কল্পনাকে। তার চিৎকারে ছুটে আসে স্থানীয়রা। পরে পুলিশ এসে তাদের মরদেহ উদ্ধার করে বাঘাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু তার আগেই ঘটনাস্থলে মৃত্যু হয় ওই দুই নারীর।

রাঙামাটির ভাঘইছড়ি থানার ভারপাপ্ত কর্মকর্তা ওসি মো. আমির হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটা হত্যাজনিত ঘটনা হতে পারে। কারণ তাদের গলায় ধারালো অস্ত্রের চিহ্নি পাওয়া গেছে। বাড়ি আসবাবপত্রও তছনছ ছিল। বাড়িতে ওই দুই নারী ছাড়া আর কেউ ছিলনা। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

এঘটনায় এখনো কোনো মামলা দায়ের করেনি নিহতদের স্বজনরা। ঘটনা সর্ম্পকে জানতে পুলিশের তদন্ত চলছে।

(জাস্ট নিউজ/একে/২৩২২ঘ.)