রাজধানীতে পিকআপের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশু নিহত

রাজধানীতে পিকআপের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশু নিহত

ঢাকা, ২২ অক্টোবর (জাস্ট নিউজ) : এবার রাজধানীতে মায়ের কোলে থাকা এক শিশুর প্রাণ কেড়ে নিলো পিকআপ ভ্যান।

রবিবার রাত ১০ টার দিকে মোহাম্মদপুর এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় রিকশায় থাকা মায়ের কোল থেকে পড়ে নাবিলা (০১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

পেছন থেকে পিকআপের ধাক্কা লেগে কোল থেকে পড়ে শিশুটি ওই রিকশারই চাকায় পিষ্ট হয়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক রাত ১১ টার দিকে মৃত ঘোষণা করেন।

শিশুটি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ইমরান হোসেনের। তার মায়ের নাম নাজমা বেগম। ইমরান আর নাজমা বর্তমানে রাজধানীর আদাবর এলাকায় থাকেন।

শিশু নাবিলার মা গণমাধ্যমকে বলেন, রাতে নিউ মার্কেট থেকে রিকশায় করে আমি, আমার সন্তান এবং আমার ভাই রাসেল আদাবর যাচ্ছিলাম। এসময় মোহাম্মদপুর আরমান হাসপাতালের সামনে আসলে আমাদের রিকশাটিকে পেছন থেকে একটি পিকআপ ধাক্কা দেয়। এতে আমরা রিকশা থেকে ছিটকে পড়ে যাই। পরে রিকশার চাকা চলে যায় আমার শিশুর উপর দিয়ে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, সড়ক দুর্ঘটনায় মোহাম্মদপুর এলাকায় একটি শিশুর মৃত্যু হয়েছে। তার স্বজনরা আমাদের জানিয়েছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

এদিকে, মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর গণমাধ্যমকে বলেন, দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু খবর পেয়েছি হাসপাতাল থেকে। পরে আমরা অভিযান চালিয়ে পিকআপটি এবং এর চালককে আটক করেছি।

(জাস্ট নিউজ/এমজে/৯৪৫ঘ.)