পঞ্চগড়ে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ৯

পঞ্চগড়ে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ৯

পঞ্চগড়, ২৬ অক্টোবর (জাস্ট নিউজ) : পঞ্চগড় সদর উপজেলার দশমাইলে বিদ্যুতের খুঁটিবাহী একটি ট্রাকের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে ৯ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো কয়েকজন আহত হয়েছেন। তাদের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার পঞ্চগড়-তেতুলিয়া রোডের দশমাইল নামক বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রত্যক্ষদর্শিরা জানান, একটি বিদ্যুতের খুঁটিবাহী একটি ট্রাকের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৫ জন ও হাসপাতালে নেওয়ার অপর ৪ জন মারা যান। এ সময় আহত হয়েছেন আরো অনেকে। তাদের অবস্থা আশংকাজনক। আহতদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে পঞ্চগড় থেকে একটি যাত্রীবাহী মিনিবাস তেঁতুলিয়া যাচ্ছিল। এসময় তেঁতুলিয়া উপজেলার ভজনপুর এলাকা থেকে বিদ্যুতের খুঁটি বহনকারী একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচ জন নিহত ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পর চার জন মারা যান।

নিহতদের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলো- সাতমেরা ইউনিয়নের জোত হাসনা এলাকার সাইদুল ইসলামের স্ত্রী লাভলী ও ছেলে ইয়াসিন (৭)।

পঞ্চগড় এবং তেঁতুলিয়া দমকল বাহিনীর দুইটি ইউনিট ও পুলিশসহ স্থানীয় লোকজন হতাহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। গুরুতর আহত কয়েকজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধার কাজ চলছে। হতাহতদের অধিকাংশই ভজনপুর তেঁতুলিয়া ও বাংলাবান্ধা এলাকার বাসিন্দা।

(জাস্ট নিউজ/একে/২০৫৯ঘ.)